গণেশ চতুর্থীর জন্য তড়িঘড়ি বাড়ি ফিরলেন সলমন

Updated By: Aug 24, 2017, 11:31 AM IST
গণেশ চতুর্থীর জন্য তড়িঘড়ি বাড়ি ফিরলেন সলমন

ওয়েব ডেস্ক : টাইগার জিন্দা হ্যায়-এর শ্যুটিংয়ের জন্য তিনি ব্যস্ত। দেশের বাইরেই কাটছে বেশিরভাগ সময়। আর তাই এবার নাকি সলমনের বাড়িতে গণেশ পুজো হবে না। সম্প্রতি এমন খবরই আমরা দিয়েছিলাম আপনাদের। কিন্তু, গণেশ পুজোর জন্য শেষ পর্যন্ত মুম্বইতে ফিরে এলেন সল্লু মিঞা।

বুধবার বিকেলে মুম্বইতে বিমানবন্দরে দেখা যায় সলমন খানকে। গণেশ চতুর্থীর জন্যই সলমন দেশে ফিরে এসেছেন বলে জানা যাচ্ছে। একটি সংবাদমাধ্যমের সাক্ষাতকারে সম্প্রতি সলমন বলেন, বেশ কয়েক বছর ধরে তাঁর বাড়িতে গণেশ পুজো হচ্ছে। গণেশজির ‘আশির্বাদে’ তাঁরা ভাল আছেন। আর সেই কারণেই এ বছরও গণেশ চর্তুর্থীতে পরিবারের সবাই একসঙ্গে হাজির হবেন বলেই জানিয়েছেন সলমন খান।

সলমন জানিয়েছেন, টাইগার জিন্দা হ্যায়-র শ্যুটিং বর্তমানে আবু ধাবিতে চলছে। আর তাই গণেশ চতুর্থী কাটিয়ে তবেই সলমন ফের আবু ধাবিতে ফিরবেন বলেও জানা যাচ্ছে।

ডিএনএ-র খবর অনুযায়ী, চলতি বছর নাকি অর্পিতা খানের বাড়িতেই হবে গণেশ পুজো। সলমন খান দেশের বাইরে থাকতেই চলতি বছর গণেশ পুজো সলমনদের গ্যালাক্সিতে হবে না। কিন্তু, এবার সলমন বাড়িতে ফিরেছেন। তাই, গণেশ পুজো কি এবার গ্যালাক্সিতে হবে, সেই প্রশ্নই ঘুরছে বিভিন্ন মহলে।

দেখুন সেই ছবি..

.