‘নিভে গেল’ টিউবলাইট, ডিস্ট্রিবিউটরকে ৩২.৫ কোটি ফেরৎ দিচ্ছেন সলমন

Updated By: Aug 11, 2017, 03:02 PM IST
‘নিভে গেল’ টিউবলাইট, ডিস্ট্রিবিউটরকে ৩২.৫ কোটি ফেরৎ দিচ্ছেন সলমন

ওয়েব ডেস্ক : তাঁর ‘টিউবলাইট’ মন জয় করতে পারেনি দর্শকদের। বজরঙ্গী ভাইজানের পর কবীর খান-সলমন খান জুটি দর্শকদের মাতাবে বলেই মনে করেছিলেন ফিল্ম ক্রিটিকরা। কিন্তু, চিনা অভিনেত্রী ঝু ঝু, সোহেল খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করেও শেষ পর্যন্ত সিলভার স্ক্রিনে ‘ক্লিক’ করেনি টিউবলাইট। আর তাই এবার সলমন খান কি করেলন জানেন?

রিপোর্টে প্রকাশ, টিউবলাইটের জন্য ডিস্ট্রিবিউটর বেশ ক্ষতির সম্মুখীন হয়েছেন। আর এবার তাই এনএইচ স্টুডিওজ-এর শ্রেয়শ হিরাওয়াতকে ৩২.৫ কোটি টাকা ফেরৎ দিচ্ছেন সলমন। বাবা সেলিম খান এবং সলমন খান একসঙ্গে মুম্বইয়ের ওই ডিস্ট্রিবিউটরের সঙ্গে আলোচনা করেই ওই টাকা ফেরৎ দিতে সম্মত হয়েছেন বলে খবর।

চলতি বছরের জুলাই মাসেই তাই শ্রেয়শ হিরাওয়াত-এর সঙ্গে কথা হয় সেলিম খানের। ওই সময় ‘টাইগার জিন্দা হ্যায়’-র শ্যুটিংয়ের জন্য বিদেশে ছিলেন সলমন খান। মুম্বইতে ফেরার পরই এবার শ্রেয়শ হিরাওয়াত নামে ওই ডিস্ট্রিবিউটরকে ৩২.৫ কোটি সলমন খান ফেরৎ দিচ্ছেন বলে শোনা যাচ্ছে।

প্রসঙ্গত, যব হ্যারি মেট সেজল-এর জন্যও ওই শ্রেয়শ হিরাওয়াতেরই ক্ষতি হয়েছে প্রায় ৫০ কোটি। এবার শাহরুখ খানও কি যব হ্যারি মেট সেজলের জন্য ওই ডিস্ট্রিবিউটরকে অর্থ ফেরৎ দেবেন? এবার সেই প্রশ্নই উঠছে টিনসেল টাউনে।

আরও পড়ুন, মাদাম তুসোয় মধুবালা, মুগ্ধ হয়ে যাবেন মুঘল-ই-আজমের আনারকলিকে দেখে

.