দুবাইয়ে যাওয়ার অনুমতি চেয়ে আদালতে সলমন খান

তেরো বছর পর হিট অ্যান্ড রান মামলায় দোষী সাব্যস্ত হওয়ার সাজা হিসাবে পাঁচ বছরের জেলের সাজা হয়েছে। কিন্তু জেলের মাত্র ঘণ্টাখানেকের মধ্যেই বেল মিলেছে। তারপর সলমন ফিরে গিয়েছেন তাঁর কাজে। কাশ্মীরে ক দিন চুটিয়ে শ্যুটিং করার পর সল্লু এবার দুবাই যেতে চান। কিন্তু দেশ ছাড়ার অনুমতি নেই সল্লুর আর তাই বোম্বে হাইকোর্টে দুবাইয়ে যাওয়ার অনমুতি চেয়ে আবেদন করলেন। ট্র্যাভেল পারমিশনে সলমন জানিয়েছেন, ২৯ মে দুবাইয়ে এক শোয়ে পারফর্ম করতে হবে তাকে, আর তাই দুবাইয়ে দুবাই যেতে চান।

Updated By: May 21, 2015, 04:19 PM IST
দুবাইয়ে যাওয়ার অনুমতি চেয়ে আদালতে সলমন খান

ওয়েব ডেস্ক: তেরো বছর পর হিট অ্যান্ড রান মামলায় দোষী সাব্যস্ত হওয়ার সাজা হিসাবে পাঁচ বছরের জেলের সাজা হয়েছে। কিন্তু জেলের মাত্র ঘণ্টাখানেকের মধ্যেই বেল মিলেছে। তারপর সলমন ফিরে গিয়েছেন তাঁর কাজে। কাশ্মীরে ক দিন চুটিয়ে শ্যুটিং করার পর সল্লু এবার দুবাই যেতে চান। কিন্তু দেশ ছাড়ার অনুমতি নেই সল্লুর আর তাই বোম্বে হাইকোর্টে দুবাইয়ে যাওয়ার অনমুতি চেয়ে আবেদন করলেন। ট্র্যাভেল পারমিশনে সলমন জানিয়েছেন, ২৯ মে দুবাইয়ে এক শোয়ে পারফর্ম করতে হবে তাকে, আর তাই দুবাইয়ে দুবাই যেতে চান।

কবীর খানের 'বজরঙি ভাইজান' সিনেমার শ্যুটিংয়ের কাজ সেরে সলমন এখন আরেকটি সিনেমায় কাজ শুরু করতে চলেছেন। আগামী মাস থেকে সুরজ বারজাটিয়ার 'প্রেম রতন ধন পাও' সিনেমার শ্যুটিংয়ে কাজ শুরু করবেন সলমন। এই সিনেমার সলমনের পাশাপাশি গুরুত্বপূর্ণ চরিত্রে অভিনয় করবেন সোনম কাপুর, নীল নীতিন মুকেশ।

.