কৃষ্ণসার হত্যা মামলায় নতুন করে বিপাকে পড়তে পারেন সলমন

কৃষ্ণসার হত্যা মামলায় আবার বিপাকে পড়তে পারেন বলিউড তারকা সলমন খান। রাজস্থান হাইকোর্ট কৃষ্ণসার হত্যা মামলা স্থগিত রাখলেও তা খারিজ করে নতুন করে সাক্ষ্যগ্রহণের নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত। আশঙ্কা, এর ফলে বিপাকে পড়তে পারেন সলমন।

Updated By: Jan 14, 2015, 11:14 PM IST
কৃষ্ণসার হত্যা মামলায় নতুন করে বিপাকে পড়তে পারেন সলমন

ওয়েব ডেস্ক: কৃষ্ণসার হত্যা মামলায় আবার বিপাকে পড়তে পারেন বলিউড তারকা সলমন খান। রাজস্থান হাইকোর্ট কৃষ্ণসার হত্যা মামলা স্থগিত রাখলেও তা খারিজ করে নতুন করে সাক্ষ্যগ্রহণের নির্দেশ দিয়েছে শীর্ষ আদালত। আশঙ্কা, এর ফলে বিপাকে পড়তে পারেন সলমন।

সুপ্রিম কোর্টের বিচারপতি এস.জে. মুখোপাধ্যায়ের ডিভিশন বেঞ্চ এই মামলায় নতুন করে সাক্ষ্যগ্রহণের জন্য রাজস্থান হাইকোর্টকে নির্দেশ দিয়েছে। এই মামলায় সলমনকে দোষী সব্যস্ত করে ৫ বছরের কারাবাসের নির্দেশ দিয়েছে ট্রায়াল কোর্ট। সেই রায়কে চ্যালেঞ্জ জানিয়ে রাজস্থান হাইকোর্টে মামলা দাখিল করা হয়। এর আগে গত ৫ নভেম্বর মামলার রায় দিতে দেরি হওয়ায় রাজস্থান হাইকোর্টের ভূমিকাকে প্রশ্ন করে বিচারপতি এস জে মুখোপাধ্যায় ও বিচারপতি একে গোয়েলের ডিভিশন বেঞ্চ।

সলমন ছাড়াও এই মামলায় অভিযুক্তরা হলেন সইফ আলি খান, টাবু, সোনালি বেন্দ্রে ও নীলম। ২০০১ সালে রাজস্থানে হম সাথ সাথ ছবির শুটিংয়ে গিয়ে এই মামলায় জড়িয়ে পড়েন তারা।

 

.