আংটি রহস্যে ফেলুদা খুঁজছেন ক্যাটরিনা

নতুন বছরের শুরুতেই নাকি রনবীর কাপুরের সঙ্গে আংটি বদল সেরে ফেলেছেন ক্যাটরিনা কাইফ। আর সেই আংটিই পরেই মিডিয়ার সামনে আসছেন। এমন খবর ক দিন ধরেই প্রকাশিত হচ্ছে বিভিন্ন মিডিয়ায়। কিন্তু ক্যাটরিনার সেই আংটি পর্বে এখন রহস্যের মোড়। শোনা যাচ্ছে ক্যাটের হাতে বড় ওই আংটিটা 'এনগেজমেন্ট রিং'নয়। ক দিন আগে নিজেই নাকি এই আংটিটা কেনেন ক্যাটরিনা।

Updated By: Jan 13, 2015, 06:48 PM IST
আংটি রহস্যে ফেলুদা খুঁজছেন ক্যাটরিনা

 

ওয়েব ডেস্ক: নতুন বছরের শুরুতেই নাকি রনবীর কাপুরের সঙ্গে আংটি বদল সেরে ফেলেছেন ক্যাটরিনা কাইফ। আর সেই আংটিই পরেই মিডিয়ার সামনে আসছেন। এমন খবর ক দিন ধরেই প্রকাশিত হচ্ছে বিভিন্ন মিডিয়ায়। কিন্তু ক্যাটরিনার সেই আংটি পর্বে এখন রহস্যের মোড়। শোনা যাচ্ছে ক্যাটের হাতে বড় ওই আংটিটা 'এনগেজমেন্ট রিং'নয়। ক দিন আগে নিজেই নাকি এই আংটিটা কেনেন ক্যাটরিনা।

এই বিষয়ে মিডিয়ার জোর জল্পনা শুনে ঘনিষ্ঠ মহলে ক্যাট বলেছেন, 'আমার দারুণ লাগছে এই খবর শুনে। মজার কথা আমি আমার আংটি রহস্য নিয়ে নিজেই এমন ধাঁধাঁয় রয়েছি, ভাবছি আসল কথা জানার জন্য গোয়েন্দা ঠিক করব।' ক্যাটের হাতে আংটিটা যে 'এনগেজমেন্ট রিং'নয় তার যুক্তিতে বলা হচ্ছে বিয়ের আংটি হলে সেইরকম একটা রনবীরের হাতেও থাকত, তা ছাড়া মিডিয়ার থেকে লুকোতে হলে ক্যাট কিছুতেই এভাবে প্রকাশ্যে পরে ঘুরতেন না।

কদিন আগেই প্রকাশিত হয় লন্ডনে আংটি বদল করেন রনবীর ও ক্যাটরিনা। দুজনের মায়ের ইচ্ছেতেই হল এনগেজমেন্ট হয় বলেও খবর প্রকাশিত হয়।

ক্যাটরিনার পরিবারের সদস্যরা লন্ডনে থাকেন। সেই কারণেই লন্ডনে এনগেজমেন্টের অনুষ্ঠান লন্ডনে করার পরিকল্পনা করেন রনবীর-ক্যাটরিনা। রনবীরের বাবা, মাও গিয়েছিলেন আংটি বদলের অনুষ্ঠানে। অনুষ্ঠানের আয়োজন করে ক্যাটরিনার পরিবার। একেবারেই ব্যক্তিগত পরিসরে আত্মীয়স্বজন ও ঘনিষ্ঠ বন্ধুবান্ধবদের উপস্তিতিতে হয় অনুষ্ঠান।

.