Salman Khan: ‘এবার তোমার ভাই সলমানের পালা...’, ফের মেগাস্টারকে হুমকি লরেন্স বিষ্ণোইয়ের...

Lawrence Bishnoi threats Salman: আবারও হুমকি মুখে সলমান খান। শনিবার পাঞ্জাবি গায়ক গিপ্পি গ্রেওয়ালের বাড়িতে গুলির শব্দ শোনা যায়। জানা গিয়েছে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই এই ঘটনার দায় স্বীকার করেছেন। সেখানেই তিনি সলমানের উদ্দেশ্যও এক বার্তা দেন।

Updated By: Nov 26, 2023, 02:28 PM IST
Salman Khan: ‘এবার তোমার ভাই সলমানের পালা...’, ফের মেগাস্টারকে হুমকি লরেন্স বিষ্ণোইয়ের...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: নতুন করে খুনের হুমকির মুখে সলমান খান(salman khan)। শনিবার পাঞ্জাবি গায়ক গিপ্পি গ্রেওয়ালের বাড়িতে গুলির শব্দ শোনা যায়। জানা গিয়েছে, গ্যাংস্টার লরেন্স বিষ্ণোই(Lawrence Bishnoi) এই ঘটনার দায় স্বীকার করেছেন। সামাজিক যোগাযোগ মাধ্যমে একটি বার্তা পোস্ট করে কানাডার ভ্যানকুভারের হোয়াইট রক এলাকায় বন্দুক হামলার দায় স্বীকার করেছেন বিষ্ণোই।

আরও পড়ুন- Amitabh Bachchan: 'প্রতীক্ষা' এবার শ্বেতার, ঐশ্বর্য বেরিয়ে যেতেই মেয়েকে বাংলো উপহার অমিতাভের!

ফেসবুকে সরাসরি গ্রেওয়ালকে উদ্দেশ্য করে বিষ্ণোই বলেন, 'সলমান খানের সঙ্গে আপনার ঘনিষ্ঠতা আপনাকে রক্ষা করবে না। এবার আপনার 'ভাই'-এর সময়,  এগিয়ে এসে আপনাকে রক্ষা করার পালা। এই বার্তাটিও সলমান খানের জন্যেও। নিজেকে বোকা ভাববেন না যে দাউদ ইব্রাহিম আমাদের হাত থেকে আপনাকে রক্ষা করতে পারবে’। পোস্টে আরও বলা হয়েছে, 'কেউ আপনাকে বাঁচাতে পারবে না। সিধু মুসেওয়ালার  মৃত্যুতে আপনার ফ্ল্যামবয়েন্ট প্রতিক্রিয়া কারও নজর এড়ায়নি। আমরা তাঁর চরিত্র এবং তার অপরাধমূলক যোগাযোগ সম্পর্কে ভালোভাবেই অবগত’।

লরেন্স বিষ্ণোই একজন বিখ্যাত গ্যাংস্টার এবং তার বিরুদ্ধে হত্যা এবং তোলাবাজির অভিযোগ সহ অনেক ফৌজদারি মামলা রয়েছে। বিশ্বের প্রায় ৭০০ শ্যুটারের সঙ্গে তার যোগাযোগ রয়েছে বলে জানা গিয়েছে। কিছু মাস আগেই সলমান খানকে মারার হুমকি দিয়েছিল লরেন্স বিষ্ণোই। এমনকী সলমানের বাবা সেলিম খানকে হুমকিও দিয়েছিল সে। এরপরেই বাড়ানো হয়েছে সলমানের নিরাপত্তা।

আরও পড়ুন- Ayushmann Khurrana: বিছানার প্রতিই তাঁর মাত্রাতিরিক্ত আসক্তি! বাংলায় পোস্ট করে চমক অভিনেতার

উল্লেখ্য, গত ১৭ মার্চ সলমানের ম্যানেজারের কাছে ওই হুমকি মেল আসে। সেখানে লেখা হয়, 'গোল্ডি ভাইকো বাত করনি হ্যায় তেরে বস সলমান সে। লরেন্সকা ইন্টারভিউ দেখ হি লিয়া হোগা। আভি ম্যাটার ক্লোজ করনা হ্যায়। সময় আছে। খবর দিয়ে দিলাম। পরের বার ঝটকা লাগবে।' ওই ইমেলে সাফ জানিয়ে দেওয়া হয়েছে কথা না শুললে পরিণাম ভালো হবে না। ওই মেল পাওয়ার পরই বান্দ্রা পুলিসে অভিযোগ করেন সলমানের ম্যানেজার। এরপরেই নড়েচড়ে বসে পুলিস। এমনকী বাড়ানো হয় সলমানের নিরাপত্তাও।

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.