জন্মদিনে সলমনের ফোন ধরলেন না শাহরুখ! ভিডিয়োয় জানালেন ভাইজান

সলমনের পোস্টের রিপ্লাইও করলেন এসআরকে। 

Updated By: Nov 3, 2019, 12:51 PM IST
জন্মদিনে সলমনের ফোন ধরলেন না শাহরুখ! ভিডিয়োয় জানালেন ভাইজান

নিজস্ব প্রতিবেদন : শনিবারই শাহরুখ খানের ৫৪তম জন্মদিন গিয়েছে। অগুনতি ভক্তদের পাশাপাশি শুভেচ্ছার বন্যা বয়েছে বি-টাউনেও। টুইট করে বা ভিডিয়ো পোস্ট করে কিং খানকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন বলিউডের কলাকুশলীরা। অনেকেই ফোনও করেছিলেন শাহরুখকে। তবে, লাগাতার ফোন বাজতে থাকায় সকলের কল রিসিভ করতে পারেননি বাদশা। আর তাতেই যেন একটু রেগে গিয়েছেন সলমন খান। ইনস্টাগ্রামে সঙ্গী কলাকুশলীদের সঙ্গে ভিডিয়ো করে শাহরুখকে শুভেচ্ছা জানানোর পাশাপাশি তাই দেখালেন কপট রাগও। 

শনিবার রাতে হায়দ্রাবাদ থেকেই নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে শাহরুখকে ভিডিয়োর মাধ্যমে জন্মদিনের শুভেচ্ছা জানান সল্লু মিঁয়া। সঙ্গে ছিলেন সোনাক্ষী সিনহা, জ্যাকলিন ফার্নান্ডেজ, ডেইজি শাহ, আয়ুষ শর্মা এবং সোহেইল খানের মতো বলিউডের অভিনেতা-অভিনেত্রীরা। সকল মিলে হ্যাপি বার্থ ডে গেয়ে শাহরুখকে শুভেচ্ছা জানালেন ভিডিয়োতে। ভিডিয়োর শেষে শাহরুখের মতো হাত ছড়িয়ে পোজ দিতেও দেখা গেল সকলকে। সব শেষে সলমন বললেন, "আরে আমার ফোনটা তো ধরতে পারতে!" কপট রাগ দেখালেন ভাইজান। সকলে বেশ মজাই পেলেন সলমনের কথায়। হাসির রোল উঠল ঘরে। সলমনের কথার সমর্থনও করলেন তাঁরা। 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

Happy bday khan Saab. . Hamare industry ka king khan @iamsrk

A post shared by Chulbul Pandey (@beingsalmankhan) on

সলমনের পোস্টের রিপ্লাইও করলেন এসআরকে। লিখলেন, "ধন্যবাদ ভাই! তোমাকে আজ খুব মিস করেছি।" শাহরুখ আরও বললেন, "লাভ ইউ, শুভেচ্ছার জন্য ধন্যবাদ। তাড়াতাড়ি ফিরে এস যাতে তোমার থেকে একটা হাগ পেতে পারি।"

i99kt7t8

.