ধর্ষণ মন্তব্যে ক্ষমা চাইলেন না সলমন খান

ধর্ষণ মন্তব্যে ক্ষমা চাইলেন না সলমন খান। এই বিতর্কে বিচার করার আইনি অধিকারই জাতীয় মহিলা কমিশনের নেই। বললেন সলমন খান। মহারাষ্ট্র মহিলা কমিশনের কাছেও ক্ষমা চাইতে তিনি অস্বীকার করেছেন বলে সলমন ঘনিষ্ঠ সূত্রে খবর। বিতর্কের শুরু এক সাক্ষাত্‍কারকে ঘিরে। সুলতান ছবির জন্য কুস্তির মহড়ার পর এমন বিধ্বস্থ হয়ে পড়েন যে নিজেকে ধর্ষিতা মহিলার মতো মনে হয়। বলেছিলেন সলমন। সেই অডিও ক্লিপ সামনে আসতেই তোলপাড় পড়ে যায় দেশজুড়ে।

Updated By: Jul 14, 2016, 11:37 AM IST
ধর্ষণ মন্তব্যে ক্ষমা চাইলেন না সলমন খান

ওয়েব ডেস্ক: ধর্ষণ মন্তব্যে ক্ষমা চাইলেন না সলমন খান। এই বিতর্কে বিচার করার আইনি অধিকারই জাতীয় মহিলা কমিশনের নেই। বললেন সলমন খান। মহারাষ্ট্র মহিলা কমিশনের কাছেও ক্ষমা চাইতে তিনি অস্বীকার করেছেন বলে সলমন ঘনিষ্ঠ সূত্রে খবর। বিতর্কের শুরু এক সাক্ষাত্‍কারকে ঘিরে। সুলতান ছবির জন্য কুস্তির মহড়ার পর এমন বিধ্বস্থ হয়ে পড়েন যে নিজেকে ধর্ষিতা মহিলার মতো মনে হয়। বলেছিলেন সলমন। সেই অডিও ক্লিপ সামনে আসতেই তোলপাড় পড়ে যায় দেশজুড়ে।

আরও পড়ুন- শেষ পর্যন্ত এও শোনা বাকি ছিল এই 'সুন্দরী'র মুখ থেকে!

সলমনকে তলব করে মহারাষ্ট্র মহিলা কমিশন ও জাতীয় মহিলা কমিশন। সূত্রের খবর, গতরাতে আইনজীবীদের সঙ্গে পরামর্শ করেন সলমন। তারপর দুই কমিশনের সমনই অগ্রাহ্য করার সিদ্ধান্ত নেন তিনি। আইন অনুযায়ী, সলমন নিজে থেকে না এলে তাঁকে গ্রেফতার বা জরিমানা করার কোনও আইনি অধিকার জাতীয় মহিলা কমিশনের নেই।

আরও পড়ুন-বিয়ে করেই 'আত্মহারা' শ্রাবন্তী, কী বললেন টলি ডিভা?

.