Salman Khan : বান্ধবী লুলিয়ার জন্মদিনে বিশেষ আয়োজন সলমানের, ভাইরাল হল ভিডিয়ো

গত ২৪ জুলাই, ৪২-এ পা রেখেছেন লুলিয়া। আর বন্ধবীর এই জন্মদিনকে স্মরণীয় করে তুলতে বিশেষ আয়োজন করেছিলেন বলিউডে ভাইজান। সোশ্যাল মিডিয়ায় (Social Media) তারই কিছু মুহূর্ত তুলে ধরেছেন লুলিয়া। যেখানে সলমানের পরিবারের অনেক সদস্যকেই দেখা গেল। লুলিয়ার জন্মদিনের পার্টিতে সলমন খান দেখা গেল সোহেল খান, আয়ুষ শর্মা, সাজিদ আলি, সহ আরও অনেককেই।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jul 25, 2022, 03:07 PM IST
Salman Khan : বান্ধবী লুলিয়ার জন্মদিনে বিশেষ আয়োজন সলমানের, ভাইরাল হল ভিডিয়ো

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো : নাম লুলিয়া ভন্তুর (Iulia Vantur), বেশ কয়েক বছর ধরে আপাতত এই রোমানিয়ান মডেলের সঙ্গেই সম্পর্কে রয়েছেন সলমান খান (Salman Khan)। যদিও এই সম্পর্ককে কখনওই অফিসিয়াল ঘোষণা করেননি সল্লু। তবে বিভিন্ন পার্টি, পারিবারিক অনুষ্ঠানে একসঙ্গে দেখা যায় সলমান-লুলিয়াকে। গত ২৪ জুলাই, ৪২-এ পা রেখেছেন লুলিয়া। আর বন্ধবীর এই জন্মদিনকে স্মরণীয় করে তুলতে বিশেষ আয়োজন করেছিলেন বলিউডের ভাইজান। সোশ্যাল মিডিয়ায় (Social Media) তারই কিছু মুহূর্ত তুলে ধরেছেন লুলিয়া। যেখানে সলমানের পরিবারের অনেক সদস্যকেই দেখা গেল। লুলিয়ার জন্মদিনের পার্টিতে সলমন খান ছাড়াও ছিলেন সোহেল খান, আয়ুষ শর্মা, সাজিদ আলি, সহ আরও অনেককেই।

জন্মদিনে কালো রঙের হল্টার নেক পোশাকে ধরা দিয়েছিলেন লুলিয়া। চকোলেট রঙের ফুল দিয়ে সাজানো একটি কেক কাটাতে দেখা যায় রোমানিয়ান মডেলকে। তবে শুধু একটা নয়, সলমনের বান্ধবীর জন্মদিনে উপহার হিসাবে হাজির ছিল একাধিক কেক। সেলিব্রেশনের ভিডিয়ো শেয়ার করে লুলিয়া লিখেছেন, ''আমার প্রিয়জন, আমি আজ অভিভূত। সকলের কাছে ভালোবাসা পেয়ে খুব ভালো লাগছে। আমি এই ভালোবাসা সকলের সঙ্গে ভাগ করে নিতে চাই। আমার নিজেকে ভাগ্যবান বলে মনে হচ্ছে, যে এতজন ভালো মানুষ আমার জীবন ঘিরে রেখেছে। বন্ধু, পরিবার, যাঁদেরকে আমি ভালোবাসি, যাঁদের উপর আমি নির্ভর করি! আমার জন্মদিনকে এতটা সুন্দর করে তোলার জন্য ধন্যবাদ বন্ধুরা। এখানে কোন পরিকল্পনা নেই, আছে শুধু হৃদয়… বন্ধুত্ব এবং… মজা! তোমাদের জন্যই আমার জীবনটা এত সুন্দর হয়ে উঠেছে। আমার সমস্ত কাছের মানুষজন, যাঁরা গতকাল রাতে এখানে ছিলেন, আশা করি আরও একবার আমরা এভাবে কাটাতে পারব। আপনাদের ভালবাসা এবং শুভেচ্ছাবার্তার জন্য সবাইকে ধন্যবাদ।''  সল্লুর বান্ধবী লুলিয়াকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন নেটিজেনরাও। 

আরও পড়ুন-সাদা-কালোর মেলবন্ধন, 'মন্নত'-কে নতুন রূপ দিলেন গৌরী খান

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Iulia Vantur (@vanturiulia)

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Iulia Vantur (@vanturiulia)

বহুদিন ধরে সম্পর্কে থাকলেও লুলিয়ার সঙ্গে সলমান কোনওদিন বিবাহ বন্ধনে আবদ্ধ হবেন কিনা, তা নিয়ে সলমন কিংবা লুলিয়া কেউই কোনওদিন মুখ খোলেননি। প্রসঙ্গত, সলমনের বান্ধবী লুলিয়া শুধু মডেল নন, তিনি গানও গাইতে পারেন। সল্লুর 'রাধে' ছবির জন্য 'সিটি মার' গানটি গেয়েছেন লুলিয়া। এদিকে খুব শীঘ্রই সলমানকে 'কভি ঈদ কভি দিওয়ালি', 'টাইগার-থ্রি', 'নো এন্ট্রি-২'-তে দেখা যাবে বলিউডের ভাইজানকে। আগামী বছর ঈদে মুক্তি পাওয়ার কথা 'টাইগার-থ্রি' ছবিটি। আর 'কভি ঈদ কভি দিওয়ালি' মুক্তি পাবে এবছরের শেষে, ডিসেম্বরে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)   

.