Alia Bhatt: আর মুখ বুজে সহ্য করা নয়! গার্হস্থ্য হিংসার বদলা 'ডার্লিং' আলিয়ার

অন্যান্য ছবির থেকে 'ডার্লিংস'-এর গুরুত্ব অনেকটাই বেশি আলিয়ার কাছে। কারণ অভিনয়ের পাশাপাশি এই ছবির অন্যতম প্রযোজক আলিয়া। আলিয়ার সঙ্গে এই ছবি প্রযোজনা করছে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ। কিছু সপ্তাহ আগেই প্রকাশ্যে এসেছিল টিজার। সেখানেই শেফালি শাহ ও আলিয়া ভাট তাঁদের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছিলেন। তবে ট্রেলারে কার্যত উঠে এল একেবারে তাঁদের অন্য রূপ। 

Updated By: Jul 25, 2022, 02:44 PM IST
Alia Bhatt: আর মুখ বুজে সহ্য করা নয়! গার্হস্থ্য হিংসার বদলা 'ডার্লিং' আলিয়ার

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: মা হতে চলেছেন আলিয়া ভাট(Alia Bhatt)। তবে মা হতে গিয়ে আলিয়ার সিনে জার্নিতে যাতে কোনও ছেদ না পড়ে তা নিয়ে তৎপর আলিয়া ও রণবীর দুজনেই। অন্তঃসত্ত্বা হয়েও কাজ থেকে ছুটি নেননি আলিয়া। সম্প্রতি হলিউডে তাঁর প্রথম ছবির শ্যুটিং সেরে দেশে ফিরেছেন অভিনেত্রী। বিয়ের আড়াই মাসের মধ্যেই অন্তঃসত্ত্বা হন, তা নিয়ে একদিকে যেমন সমালোচনার ঝড় ওঠে সেরকমই অন্যদিকে আলিয়ার কেরিয়ার নিয়ে চিন্তা প্রকাশ করেন তাঁর ফ্যানেরা। এরই মাঝে সোমবার তাঁর আগামী ছবি 'ডার্লিংস'-এর(Darlings) ট্রেলার লঞ্চ করলেন আলিয়া।

অন্যান্য ছবির থেকে এই ছবির গুরুত্ব অনেকটাই বেশি আলিয়ার কাছে। কারণ অভিনয়ের পাশাপাশি এই ছবির অন্যতম প্রযোজক আলিয়া। আলিয়ার সঙ্গে এই ছবি প্রযোজনা করছে শাহরুখের প্রযোজনা সংস্থা রেড চিলিজ। কিছু সপ্তাহ আগেই প্রকাশ্যে এসেছিল টিজার। সেখানেই শেফালি শাহ ও আলিয়া ভাট তাঁদের অভিনয় দক্ষতার পরিচয় দিয়েছিলেন। তবে ট্রেলারে কার্যত উঠে এল একেবারে তাঁদের অন্য রূপ। আদ্যপান্ত এই ডার্ক কমেডিতে উঠে এল গার্হস্থ্য হিংসার গল্প। ২ মিনিট ৩৪ সেকেন্ডের এই ট্রেলারেই ঝড় তুললেন আলিয়া।

আরও পড়ুন: Katrina-Vicky: ভিকি-ক্যাটকে প্রাণনাশের হুমকি, পুলিসের দ্বারস্থ তারকা-দম্পতি

ট্রেলারের শুরুতেই দেখা গেল যে, আলিয়ার স্বামী বিজয় নিঁখোজ আর তাঁকে খুজতেই পুলিসের দ্বারস্থ আলিয়া ও তাঁর মা শেফালি শাহ। এরপরই সামনে আসে বডসড় টুইস্ট। টিজারে বা ট্রেলারের শুরুতে আলিয়ার যে নিষ্পাপ চেহারা দেখা যাচ্ছে আসলে সে ততোটাও নিষ্পাপ নয়, বরং তাঁর বিরুদ্ধে ঘটা গার্হস্থ্য হিংসার বিরুদ্ধে সোচ্চার সে। তাঁর স্বামী হামজা তাঁর সঙ্গে যা যা ব্যবহার করেছে, যেভাবে তাঁকে অত্যাচার করেছে, স্বামীকে বন্দি করেই সেভাবেই অত্যাচার করে চলেছে আলিয়া। আলিয়ার সঙ্গে এই কাজে সামিল তাঁর মা শেফালি শাহ ও তাঁর বন্ধু।

আরও পড়ুন: Mika Singh Wedding: অবশেষে বিয়ের মন্ডপে! পাত্রী হিসাবে কে জিতল মিকার মন?

মুম্বইয়ের প্রেক্ষাপটে লেখা এই গল্পে উঠে এসেছে এক নিম্ন মধ্যবিত্ত পরিবারের গল্প। পুরুষতান্ত্রিক সমাজে মা-মেয়ের ভালোবাসা ও দুঃসাহসিকতার গল্প বলছেন পরিচালক জসমিত কে রিন। গার্হস্থ্য হিংসার মতো গুরুত্বপূর্ণ বিষয় তুলে আনা হয়েছে ডার্ক কমেডির মাধ্যমে। প্রথম প্রযোজিত ছবি নিয়ে নার্ভাস, এক্সাইটেড পাশাপাশি ইমোশনালও হয়ে পড়েছেন আলিয়া। সোমবার সকালে সবার সঙ্গে ইনস্টাগ্রামে ডার্লিংসের ট্রেলার শেয়ার করেন আলিয়া। আগামী ৫ অগাস্ট নেটফ্লিক্সে মুক্তি পেতে চলেছে ডার্লিংস। তবে ইতিমধ্যেই এই ছবি দেখে নিয়েছেন শাহরুখ খান। সোমবার সাংবাদিক সম্মেলনে আলিয়া জানান যে, ছবি দেখে এই ছবি বানানোর জন্য তাঁকে ধন্যবাদ জানিয়েছেন শাহরুখ (Shah Rukh Khan)।

আরও পড়ুন: Srijit Mukherji: মেয়ে আয়রার ড্রয়িং খাতায় পছন্দের গোয়েন্দা, আবেগঘন বাবা সৃজিত

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Alia Bhatt  (@aliaabhatt)

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.