২০ বছর আগে বনদফতরের অফিসে গিয়ে এই কাজটাই করেছিলেন সলমন

 এরই মাঝে, ২০ বছর আগে (১৯৯৮) কৃষ্ণসার হত্যার ঘটনায় সলমনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হওয়ার ঠিক পরপরই সলমনের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

Updated By: Apr 6, 2018, 02:24 PM IST
২০ বছর আগে বনদফতরের অফিসে গিয়ে এই কাজটাই করেছিলেন সলমন

নিজস্ব প্রতিবেদন:হরিণ হত্যা মামলায় গ্রেফতারের পর আপাতত যোধপুর সেন্ট্রাল জেলেই রয়েছেন সলমন খান। শুক্রবার, সলমনের তরফে জামিনের আবেদন করা হলেও তা স্থগিত হয়ে যায়। তিনি জামিন পাবেন কিনা তা জানা যাবে শনিবার। এরই মাঝে, ২০ বছর আগে (১৯৯৮) কৃষ্ণসার হত্যার ঘটনায় সলমনের বিরুদ্ধে অভিযোগ দায়ের হওয়ার ঠিক পরপরই সলমনের একটি ভিডিও ভাইরাল হয়েছে।

১৯৯৮এর অক্টোবরে সলমনের বিরুদ্ধে বন্যপ্রণী সংরক্ষণ আইনে অভিযোগ আনা হয়। সেসময় সলমনকে যোধপুরের বন দফতরের তরফে ডেকে পাঠানোর পর এই ভিডিওটি রেকর্ড করা হয়েছিল বলে জানা যাচ্ছে।  ভিডিওতে বনদফতরের আধিকারিকদের সঙ্গে কথাবার্তা বলতে দেখা যাচ্ছে সলমনকে। কিছু কাগজপত্রে তাঁকে সই করতে বলছেন বনদফতরের আধিকারিকরা। 

প্রসঙ্গত, এই মামলায় ৫ বছরের সাজা ঘোষণা হয়েছে সলমনের জরিমানা করা হয়েছে ১০ হাজার টাকা। ১৯৯৮ সালে ২ অক্টোবর 'হাম সাথ সাথ হ্যায়'-এর শ্যুটিংয়ে রাজস্থানের যোধপুরে শ্যুটিং চলাকালীন কঙ্কনি গ্রামে বিরল প্রজাতির হরিণ শিকার করেন সলমন। একই মামলায় নাম জড়িয়েছিল সইফ আলি খান, তাব্বু, সোনালী বেন্দ্রের। তবে এই মামলায় তাঁরা বেকসুর খালাস হয়েছেন।

.