১০ বছরের অপেক্ষা, সলমনের সঙ্গেই ‘রোমান্স’ করবেন প্রিয়াঙ্কা

‘টাইগার জিন্দা হ্যায়’ করে ২০১৭ সালে চটপট সব রেকর্ড ভেঙেছেন সলমন খান। প্রাক্তন বান্ধবীর সঙ্গে যেভাবে ওই সিনেমায় সলমনের জমাটি রসায়ন দেখা গিয়েছে, তা দেখে বেশ অবাকই হয়েছেন দর্শক। কিন্তু, এবার ক্যাটরিনা নন, প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সলমন খান।

Updated By: Mar 20, 2018, 02:22 PM IST
১০ বছরের অপেক্ষা, সলমনের সঙ্গেই ‘রোমান্স’ করবেন প্রিয়াঙ্কা

নিজস্ব প্রতিবেদন : ‘টাইগার জিন্দা হ্যায়’ করে ২০১৭ সালে চটপট সব রেকর্ড ভেঙেছেন সলমন খান। প্রাক্তন বান্ধবীর সঙ্গে যেভাবে ওই সিনেমায় সলমনের জমাটি রসায়ন দেখা গিয়েছে, তা দেখে বেশ অবাকই হয়েছেন দর্শক। কিন্তু, এবার ক্যাটরিনা নন, প্রিয়াঙ্কার সঙ্গে জুটি বাঁধতে চলেছেন সলমন খান।

আরও পড়ুন : বিয়ের আগেই মধুচন্দ্রিমা! ভিডিও শেয়ার করলেন রাজ, শুভশ্রী

বি টাউনের খবর, পরিচালক আলি আব্বাস জাফরের ‘ভরত’-এ সলমন খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন প্রিয়াঙ্কা চোপড়া। শোনা যাচ্ছে, ‘কোয়ানটিকো’-র শুটিং শেষ করে আলি আব্বাস জাফরের ওই সিনেমা দিয়ে ফের বলিউডের জমিয়ে বসতে চাইছেন পিগি চপস। প্রায় ৩ বছর ধরে হলিউডে নিজের কেরিয়ার গড়ছেন প্রিয়াঙ্কা। কিন্তু, এবার ‘কোয়ানটিকো’-র শুটিং শেষ করে বলিউডে কামব্যাক করছেন প্রিয়াঙ্কা।

আরও পড়ুন : সইফ কন্যা সারাকে 'হাইজ্যাক' করলেন রণবীর?

‘মুঝসে শাদি করোগি, ‘সালাম-এ-ইসক’, ‘গড তুসসি গ্রেট হো’ পর পর ৩টি সিনেমায় সলমনের সঙ্গে স্ক্রিন শেয়ার করেছেন প্রিয়াঙ্কা চোপড়া। কিন্তু, এরপর কেটে গিয়েছে ১০ বছর। সলমনের সঙ্গে দেখা যায়নি প্রিয়াঙ্কাকে। কিন্তু, এবার সলমন এবং পিগির দর্শকদের মুখে হাসি ফুটবে। কারণ, বলিউড ‘ভাইজান’-এর সঙ্গে এবার যে আবার দেখা যাবে প্রিয়াঙ্কাকে। শোনা যাচ্ছে, চলতি বছরের মাঝামাঝি সময়ে শুরু হবে ‘ভরত’-এর শুটিং।

.