সলমনের বান্ধবী ইউলিয়া কি করলেন জানেন?

‘বিয়িং হিউম্যান’ সলমন খান। তাঁর বান্ধবী দুঃস্থদের সাহায্য করবেন না, তাই কি হয়? বুঝতেই পারছেন ইউলিয়া ভানতুরের কথাই বলা হচ্ছে।

Updated By: Feb 1, 2018, 02:45 PM IST
সলমনের বান্ধবী ইউলিয়া কি করলেন জানেন?

নিজস্ব প্রতিবেদন : ‘বিয়িং হিউম্যান’ সলমন খান। তাঁর বান্ধবী দুঃস্থদের সাহায্য করবেন না, তাই কি হয়? বুঝতেই পারছেন ইউলিয়া ভানতুরের কথাই বলা হচ্ছে।

আরও পড়ুন : বিলেতে নিজেকে ভারতীয় বলে চালাতে চাইছেন 'পাকিস্তানি' আরশি খান 

সম্প্রতি মুম্বই শহরতলিতে হাজির হন রোমানিয়ান বিউটি। সেখানে গিয়ে পাপারাত্জি যখন তাঁর পিছু নেয়, তিনি কিন্তু মুখ ঢেকে তাঁদের এড়িয়ে যাননি। উল্টে, পাপারাত্জিকে বেশ ভালভাবেই সামলে নেন ইউলিয়া। শুধু তাই নয়, শহরতলি এলাকায় হাজির হয়ে এক দুঃস্থকে সাহয্য করতেও দেখা যায় ইউলিয়াকে। হাসিমুখেই ওই ব্যক্তিকে সাহয্য করেন সলমনের বিদেশিনী বান্ধবী। কিন্তু, বিষয়টি নিয়ে কোনওরকম মুখ খুলতে রাজি হননি তিনি।

আরও পড়ুন : অমিতাভের রেকর্ড ভাঙলেন শাহরুখ খান 

এদিকে ‘টাইগার জিন্দা হ্যায়’-র শুটিংয়ের সময় থেকে ক্যাটরিনা কাইফের সঙ্গে কি সলমনের বিশেষ বন্ধুত্ব বাড়ছে? সংবাদমাধ্যমে এ হেন প্রশ্নের জবাবে ইউলিয়া বলেন, ক্যাটরিনার সঙ্গে সলমনের বন্ধুত্বের সম্পর্ক। তিনি এ বিষয়ে কোনও মন্তব্য করতে চান না বলেও জানিয়েছেন ইউলিয়া। পাশাপাশি ক্যাটরিনা একজন ভাল অভিনেত্রী বলেও ইনস্টাগ্রামে মন্তব্য করেন ইউলিয়া।

.