Salman Khan: লোকে কী বলবে? বাবা-ই বলছেন, সলমানের বিয়ে করার সাহসই নেই!

Salman Khan: সলমান খান! বলিউডের ভাইজান। দিওয়ালিতে সলমানের সিনেমা রিলিজ হবে কি না, তা জানতে মুখিয়ে থাকেন সিনেমাপ্রেমীরা। অন্য দিকে, আরও  এক খবরের জন্য ভক্তরা অপেক্ষা করে থাকেন। কবে সলমান খানের বিয়ে হবে? সলমান খানের বাবা বর্ষীয়ান চিত্রনাট্যকার বিখ্যাত সেলিম খান বলেছেন, সলমানের নাকি আদৌ বিয়ে করার সাহসই নেই! কিন্তু কেন নিজের বিখ্যাত ছেলের ব্যাপারে একথা বললেন তিনি? 

Updated By: Jun 26, 2024, 06:29 PM IST
Salman Khan: লোকে কী বলবে? বাবা-ই বলছেন, সলমানের বিয়ে করার সাহসই নেই!

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সলমান খান! বলিউডের ভাইজান। দিওয়ালিতে সলমানের সিনেমা রিলিজ হবে কি না, তা জানতে মুখিয়ে থাকেন সিনেমাপ্রেমীরা। অন্য দিকে, আরও  এক খবরের জন্য ভক্তরা অপেক্ষা করে থাকেন। কবে সলমান খানের বিয়ে হবে? বয়স ৫৮ বছর হয়ে গিয়েছে। কিন্তু এখনও অবিবাহিত তিনি। অনেক নায়িকার সঙ্গে প্রেমের সম্পর্কে জড়িয়েছেন, কিন্তু একটা সম্পর্কও টেকেনি। এরই মধ্যে কোথা থেকে ৫ বছর আগের এক ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় তুমুল ভাইরাল। সেই ভিডিয়োয় দেখা যাচ্ছে, সলমন খানের বাবা বর্ষীয়ান চিত্রনাট্যকার বিখ্যাত সেলিম খান বলেছেন, সলমানের নাকি আদৌ বিয়ে করার সাহসই নেই! কিন্তু কেন নিজের বিখ্যাত ছেলের ব্যাপারে একথা বললেন তিনি? 

ভাইরাল ভিডিয়োটিতে সেলিম খান বলেছেন, তাঁর বড় ছেলে সলমান খুবই সরল প্রকৃতির। সহজেই সম্পর্কে জড়িয়ে পড়েন। তাঁর ব্যক্তিত্বে সকলেই আকৃষ্ট হন। কিন্তু বিয়ে করার সাহস ওঁর নেই। সেলিমের মনের ইচ্ছা, সলমন যাঁকে বিয়ে করবেন, সেই কন্যাটি যেন সলমানের মায়ের মতোই সলমানকে আগলে রাখেন। বলিউডের প্রথম সারির অনেক নায়িকার সঙ্গে সলমানের ঘনিষ্ঠ সম্পর্কের খবর সামনে এলেও ঐশ্বর্য রাই বচ্চন এবং ক্যাটরিনা কাইফের সঙ্গে সম্পর্ক নিয়েই মিডিয়ায় একটু বেশি কাটাছেঁড়া হয়েছে। কান পাতলে তো এটাও শোনা যায়, সঙ্গীতা বিজলানির সঙ্গে সলমানের বিয়ে পর্যন্ত ঠিক হয়ে গিয়েছিল। শেষ মুহূর্তে সঙ্গীতা নিজেই সেই বিয়ে ভেঙে দেন। 

আরও পড়ুন: Kalki 2898 AD Ticket: একটা টিকিটের দাম ২৩০০! রিলিজের আগে কত কামাল কল্কি?

সলমানের প্রথম প্রেমিকা হিসেবে নাম জড়িয়েছিল পাকিস্তানি অভিনেত্রী সোমি আলির। কিন্তু তাঁদের ব্রেকআপ হয়ে যায়। সলমানের অত্যধিক মাদক সেবন এবং অভব্য আচরণই তাঁদের ব্রেকআপের প্রধান কারণ। এখন বলিউডে জল্পনা সলমানের প্রেমিকা রোমান মডেল-অভিনেত্রী লুলিয়া ভ্যানতুর।  যদিও তাঁরা কেউই নিজেদের সম্পর্ক নিয়ে মুখ খোলেননি। 

এই মুহূর্তে সলমান 'সিকন্দর' সিনেমার শ্যুটিংয়ে ব্যস্ত। পাশাপাশি তাঁর হাতে রয়েছে  'টাইগার ভার্সেস পাঠান' (Tiger Vs Pathaan), 'কিক ২' (Kick 2), 'বাব্বর শের' (Babbar Sher), 'সফর' (Safar)-র মত বড় বড় প্রোজেক্ট। গত বছর তাঁর শেষ রিলিজ 'টাইগার ৩' (Tiger 3) বক্স অফিসে দুর্দান্ত সাড়া ফেলে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

 

 

.