আচমকাই খেপে গেলন সইফ, কী হল তারপর, দেখুন ভিডিও

ইতিমধ্যেই ভাইরাল এই ভিডিও

Updated By: Aug 7, 2018, 02:49 PM IST
আচমকাই খেপে গেলন সইফ, কী হল তারপর, দেখুন ভিডিও

নিজস্ব প্রতিবেদন : বিমানবন্দরে আসছিলেন সইফ আলি খান। কিন্তু, বিমান ধরার আগে তাঁকে দেখে আচমকাই উত্তেজিত হয়ে যান তাঁর বেশ কয়েকজন ভক্ত। সইফের সঙ্গে ছবি তোলার জন্য যেন ব্যস্ত হয়ে ওঠেন তাঁরা। শুধু তাই নয়, সইফকে ধাক্কা দিয়ে নিজস্বী তোলারও চেষ্টা করেন তাঁর এক ভক্ত। আর তাতেই যেন খেপে যান সইফ।

আরও পড়ুন : সলমন খান-কে নিয়ে আবার মুখ খুললেন ঐশ্বর্য, বিস্ফোরক রাই

ভিডিওতে দেখা যাচ্ছে, সইফ আলি খান যখন বিমানবন্দরে আসছিলেন, তখন তাঁর পিছু নেন বেশ কয়েকজন। নিরাপত্তারক্ষীরা তাঁদের সরিয়ে দিলেও, শান্ত করতে পারেননি। এরপর আচমকাই এক ভক্ত সইফের জন্য নিজস্বী তোলার জন্য তাঁকে ধাক্কা মারেন। নিরাপত্তা রক্ষীরা সঙ্গে সঙ্গে ওই ব্যক্তিকে সরিয়ে দিলেও, সইফ যে বেশ অসন্তুষ্ট হয়েছেন, তা স্পষ্ট বুঝিয়ে দেন।

আরও পড়ুন : হাত থেকে সরালেন ভালবাসার চিহ্ন, প্রিয়াঙ্কা যা করলেন ভাবতেও পারবেন না...

ওই ঘটনার পর পরই সংশ্লিষ্ঠ ব্যক্তির দিকে তাকান সইফ। তিনি যে বিষয়টি একেবারেই পছন্দ করছেন না, তাও স্পষ্ট করে দেন। ওই ঘটনার পর পরই আরও কয়েকজন সইফকে ঘিরে ধরে তাঁর সঙ্গে নিজস্বী তুলতে শুরু করেন। তাঁদের সঙ্গে ছবি তুলে, সইফ আবার অন্যদিকে হাঁটতে শুরু করেন।

দেখুন সেই ভিডিও..

 

 

সম্প্রতি নওয়াজউদ্দিন সিদ্দিকির সঙ্গে ‘সেক্রেড গেমস’-এ স্ক্রিন শেয়ার করেন সইফ আলি খান। নেটফ্লিক্সের এই সিনেমায় নওয়াজ, সইফের জুটি ইতিমধ্যেই দর্শকদের মন কাড়তে শুরু করেছে।

অন্যদিকে সইফের পাশাপাশি করিনাও ব্যস্ত পরবর্তী প্রজেক্ট নিয়ে। শোনা যাচ্ছে, ‘ভিরে দি ওয়েডিং’-এর পর এবার করণ জহরের সিনেমায় দেখা যাবে করিনা কাপুর খান-কে। করণ জহরের সিনেমায় করিনার সঙ্গে জুটি বেঁধে অভিনয় করবেন রণবীর সিং। এই সিনেমায় দেখা যাবে আলিয়া ভাটকেও। তবে, করণের সিনেমার জন্য রণবীর কাপুরকেও প্রস্তাব দেওয়া হয়। কিন্তু কোনও নেগেটিভ চরিত্রে অভিনয় করবেন না স্পষ্ট জানিয়ে দেন রণবীর কাপুর। ফলে, রণবীরের চরিত্রে এই সিনেমায় এবার বরুণ ধাওয়ানকে দেখা যেতে পারে বলে খবর।

.