Bollywood : হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, Saif Ali Khan এর বিরুদ্ধে দায়ের মামলা

ক্ষমা চেয়ে নেওয়ার পরও সইফকে নিয়ে বিতর্ক শেষ হচ্ছে না 

Edited By: জয়িতা বসু | Updated By: Dec 16, 2020, 02:18 PM IST
Bollywood : হিন্দুদের ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগ, Saif Ali Khan এর বিরুদ্ধে দায়ের মামলা
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ফের আইনি জটিলতায় ফেঁসে গেলেন সইফ আলি খান (Saif Ali Khan)। রাবণ 'দয়ালু' ছিলেন। আদিপুরুষের চরিত্রের প্রেক্ষিতে রাবণ সম্পর্কে এ হেন মন্তব্য করায় এবার মামলা দায়ের করা হল সইফ আলি খানের বিরুদ্ধে। 

উত্তরপ্রদেশের এক আইনজীবী এবার সইফ আলি খানের বিরুদ্ধে দায়ের করলেন মামলা। সইফের পাশাপাশি আদিপুরুষের পরিচালক ওম রাউতের বিরুদ্ধেও দায়ের করা হয় মামলা। হিন্দুদের (Hindu) ধর্মীয় ভাবাবেগে আঘাতের অভিযোগেই সইফ আলি খান এবং ওম রাউতের বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে বলে খবর।

আরও পড়ুন  : এভাবেই নিঃশব্দে কৃষক আন্দোলনের পাশে দাঁড়ালেন সলমন খান! দেখুন

সম্প্রতি আদিপুরুষে (Adipurush) নিজের চরিত্র নিয়ে সইফ আলি খান যখন মন্তব্য করেন, তা নিয়ে শুরু হয়ে যায় জোর বিতর্ক। এরপরই একটি সাক্ষাতকারে হাজির হয়ে ক্ষমা চেয়ে নেন সইফ আলি খান। তিনি বলেন, কারও কোনও ধর্মীয় ভাবাবেগে আঘাত করা তাঁর উদ্দেশ্য নয়। তাঁর বক্তব্যের জন্য যদি কারও মনক্ষুন্ন হয়, তাহলে তিনি ক্ষমাপ্রার্থী। কাউকে তিনি আঘাত করতে চাননি। রাম সব সময়ই তাঁর জীবনের একজন আদর্শ মানুষ। ভালর সঙ্গে খারাপের সঙ্ঘাতের ছবিই তুলে ধরা হবে আদিপুরুষে। ছবির গোটা টিম একযোগে কাজ করে চলেছে। ফলে তিনি কারও কোনও মনোভাব বা চিন্তাধারায় আঘাত করতে চাননি বলে ক্ষমা চেয়ে নেন সইফ আলি খান।

আরও পড়ুন  :  ভারতীয় বায়ুসেনার পোশাক পরে অপমানজনক শব্দ ব্যবহার করতে চাননি, ক্ষমা চাইলেন অনিল কাপুর

আদিপুরুষ নিয়ে সইফ ক্ষমা চেয়ে নেওয়ার পরও বিতর্ক থামছে না। যার জেরেই এবার ছোটে নবাবের বিরুদ্ধে দায়ের করা হয় মামলা। প্রসঙ্গ, আদিপুরুষে রামচন্দ্রের ভূমিকায় অভিনয় করছেন প্রভাস। সম্প্রতি সইফ যখন করিনাকে নিয়ে রাস্তায় বের হন, তাঁর হাতের ট্যাটু নজর কাড়ে পাপারাৎজির। আদিপুরুষের জন্যই সইফের নতুন রূপ বলেই মনে করা হচ্ছে।

.