'সড়ক টু'-এর ট্রেলার মুক্তি পাওয়ার পরই 'ডিসলাইক'-এর ঝড়, মুখ ফেরালেন নেট জনতার একাংশ

জোর শোরগোল শুরু হয়েছে সড়ক টু নিয়ে 

Edited By: জয়িতা বসু | Updated By: Aug 13, 2020, 10:16 AM IST
'সড়ক টু'-এর ট্রেলার মুক্তি পাওয়ার পরই 'ডিসলাইক'-এর ঝড়, মুখ ফেরালেন নেট জনতার একাংশ
ফাইল ছবি

নিজস্ব প্রতিবেদন : ​১৯৯১ সালের সড়ক-এর সিক্যুয়েল আসছে বলে যখন ঘোষণা কেন মহেশ ভাট, তখন থেকেই দর্শকদের মধ্যে আগ্রহ বাড়তে শুরু করে। সড়ক টু-এর সিক্যুয়েলে সঞ্জয় দত্তের সঙ্গে আলিয়া ভাট এবং আদিত্য রয় কাপুর স্ক্রিন শেয়ার করবেন বলেও করা হয় ঘোষণা। তারকা তালিকা ঘোষণা করে শ্যুটিও শুরু হয় ঠিকঠাক কিন্তু এসবের মধ্যে তাল কাটে সুশান্তের মৃত্যুর পর। সুশান্ত সিং রাজপুতের মৃত্যুর পর সড়ক টু-কে স্বজনপোষণের ফসল বলে দাগিয়ে দিতে শুরু করেন নেট জনতার একাংশ। এমনকী, সড়ক টু কেউ দেখবেন না বলে মন্তব্য করতে শুরু করেন নেটিজেনরা। সেই প্রভাবই এবার পড়ল সড়ক টু-এর ট্রেলার মুক্তি পাওয়ার পর।

আরও পড়ুন  : ফের মা হচ্ছেন করিনা কাপুর খান, দাদা হচ্ছে ছোট্ট তৈমুর

আলিয়া ভাট, সঞ্জয় দত্ত অভিনীত সড়ক টু-এর ট্রেলার মুক্তি পাওয়ার পরপরই ইউটিউবে লাইকের তুলনায় ডিসলাইক (অপছন্দ) পড়তে শুরু করে। ছবির ট্রেলার মুক্তির পরই ডিসলাইকের মাত্রা বাড়তে শুরু করে। কয়েক ঘণ্টার মধ্যেই তা পৌঁছে যায় প্রায় ১ মিলিয়নে। ডিসলাইকের পাশাপাশি সড়ক টু-কে নিয়ে তৈরি হতে শুরু করে বিভিন্ন ধরনের মিম।

দেখুন...

 

এদিকে সড়ক টু-এর আলিয়া ভাট, সঞ্জয় দত্তের পাশাপাশি রয়েছেন আদিত্য রয় কাপুরও। সড়ক টু নিয়ে নেট জনতার ক্ষোভের পাশাপাশি তোপ দাগতে শুরু করে বিশ্ব হিন্দু পরিষদও। সড়ক টু-এর ট্রেলার হিন্দুদের ভাবাবেগে আঘাত করছে বলে অভিযোগ শানাতে শুরু করেন ভিএইচপি। যা নিয়ে আরও একদফা জোর শোরগোল শুরু হয়ে যায়।

.