Saayoni Ghosh: প্রচারের মাঝেই দুর্ঘটনা! অল্পের জন্য প্রাণে বাঁচলেন সায়নী ঘোষ...

Saayoni Ghosh | Loksabha Election 2024: অল্পের জন্য বড়সড় দুর্ঘটনার হাত থেকে বাঁচলেন যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। সোমবার ঝড় বৃষ্টির মাঝে ভোটের প্রচারে ভাঙড়ের বামনঘাটা, বেঁওতা-১ ও বেঁওতা-২ অঞ্চলে হুডখোলা গাড়ি নিয়ে ব়্যালি করছিলেন তিনি। এমন সময়েই ঘটে গেল দুর্ঘটনা।   

Updated By: May 7, 2024, 05:56 PM IST
Saayoni Ghosh: প্রচারের মাঝেই দুর্ঘটনা! অল্পের জন্য প্রাণে বাঁচলেন সায়নী ঘোষ...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: গরমে হাঁসফাঁস অবস্থা ছিল গোটা বাংলার। কখনও তাপমাত্রা ৪০ ডিগ্রি তো কখনও ৪৩। তারই মাঝে চলছে লোকসভা নির্বাচন ও তার প্রচার পর্ব। গরমকে তোয়াক্কা না করেই সকাল থেকে রাত প্রচার চালাচ্ছেন যাদবপুরের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ(Saayoni Ghosh)। এরই মাঝে সোমবার সন্ধেতে ধেয়ে আসে কালবৈশাখী। সেই সময়ও পথে প্রচারেই ছিলেন সায়নী, আচমকা ঝড় বৃষ্টিতে দুর্ঘটনার মুখে পড়েন তিনি। 

আরও পড়ুন- Nusrat Faria| Zayed Khan: বিদেশে এক ছাতার তলায় জায়েদ-নুসরত, ছবি ঘিরে জল্পনা তুঙ্গে...

সোমবার সন্ধ্যা থেকেই কলকাতাসহ ২৪ পরগনার একাধিক জায়গায় ঝোড়ো হাওয়ার সঙ্গে শুরু হয় বৃষ্টি।  কিন্তু হঠাৎ দমকা হাওয়া আর জোরে বৃষ্টি শুরু হওয়ায় বিপাকে পড়েন তৃণমূল প্রার্থী এবং অন্যান্য নেতাকর্মী। ঝোড়ো হাওয়ায় সায়নীর র্যালির সামনেই একটি গাছের ডাল ভেঙে পড়ে। তবে তাতে দুর্ঘটনা হয়নি। শওকতকে নিয়ে সেখান থেকে গাড়ি করে বেরিয়ে যান সায়নী।

প্রথমে হালকা ঝোড়ো হাওয়া আর টিপটিপ বৃষ্টির মধ্যে ভাঙড়ের বামনঘাটা, বেঁওতা-১ ও বেঁওতা-২ অঞ্চলে হুডখোলা গাড়ি নিয়ে নির্বাচনি প্রচার করছিলেন সায়নী। তবে এরপর দমকা হাওয়া শুরু হয়, বৃষ্টিরও তেজ বাড়ে। বিপাকে পড়ে যান অভিনেত্রী। আর সেই ঝোড়ো হাওয়াতে সায়নীর ব়্যালির সামনেই একটি গাছ ভেঙে পড়ে। তবে সেই ঘটনায় কপাল জোরে কেউ আহত হয়নি। সোমবার রাতেই বড় দুর্ঘটনার হাত থেকে অল্পের জন্য প্রাণে বাঁচলেন যাদবপুর লোকসভা কেন্দ্রের তৃণমূল প্রার্থী সায়নী ঘোষ। 

আরও পড়ুন- Richa Chadha: 'যারা ভ্যাজাইনা থাকলেই নিজেকে নারীবাদী ভাবে, তারাই সমাজ নষ্টের কারণ', বিতর্কে রিচা

লোকসভা নির্বাচনের প্রথম দুটি পর্ব মোটামুটি শান্তিপূর্ণভাবেই শেষ হয়েছে। মঙ্গলবার দেশজুড়ে তৃতীয় দফার ভোটগ্রহণ শুরু হয়েছে। মোট ৯৩টি আসনের ভোটাররা তাদের ভোটাধিকার প্রয়োগ করছেন। গুজরাট, কর্নাটক, মহারাষ্ট্র, উত্তরপ্রদেশ, মধ্যপ্রদেশ, পশ্চিমবঙ্গ এবং বিহারসহ ১১টি রাজ্য ও কেন্দ্রশাসিত অঞ্চলে তৃতীয় দফায় ভোটগ্রহণ চলছে। 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.