'গোয়েন্দা জুনিয়র'-এর গোয়েন্দাগিরি, তারই ঝলক মিলল টাইটেল ট্র্যাকে

 এবার এই তালিকায় নাম জুড়লেন গোয়েন্দা জুনিয়র ওরফে বিক্রম। 

Updated By: Sep 15, 2019, 12:20 PM IST
'গোয়েন্দা জুনিয়র'-এর গোয়েন্দাগিরি, তারই ঝলক মিলল টাইটেল ট্র্যাকে

নিজস্ব প্রতিবেদন: বাংলা ছবিতে গোয়েন্দা গল্পের ছড়াছড়ি। ব্যোমকেশ বক্সী, ফেলুদা, কাকাবাবু, শান্তিলাল, সোনাদারা তো রয়েছেনই, এমনকি খুব শীঘ্রই এসে হাজির হচ্ছেন মিতিন মাসিও। তবে এবার এই তালিকায় নাম জুড়লেন গোয়েন্দা জুনিয়র ওরফে বিক্রম। এবার গোয়েন্দাগিরিতে তিনিই কেরামতি দেখাবেন। 

'গোয়েন্দা জুনিয়র'কে পর্দায় আনছেন পরিচালক মৈনাক ভৌমিক। মৈনাকের এই গোয়েন্দা গল্পে গোয়েন্দাগিরি করতে দেখা যাবে বছর ১৬র বিক্রমকে (ঋতব্রত মুখোপাধ্যায়)। যে কিনা গোয়েন্দা গল্পের পোকা। গোয়েন্দা গল্প পড়ে পড়েই রহস্যের কিনারা করকে চায় এই ক্ষুদে গোয়েন্দা। বিক্রমকে এই কাজে ব্রতী হতে সাহায্য করে তারই স্কুলের বান্ধবী টুকির (অনুসূয়া বিশ্বনাথন) বাবা সঞ্জয় (শান্তিলাল মুখোপাধ্যায়)। বিক্রম গোয়েন্দাগিরিতে কতটা পাকাপোক্ত তা খতিয়ে দেখতে পুলিস দফতরের গোয়েন্দা সঞ্জয়। বিক্রমের সঙ্গে তিনি একাজের ভার দেন টুকিকেও। একটি খুনের ঘটনা তদন্তের ভার পরে বছর ১৬র বিক্রমের উপর।

'গোয়েন্দা জুনিয়র' বিক্রম কি পারবে এই খুনের রহস্যের সমাধান করতে? তা অবশ্য সিনেমা মুক্তির পরই জানা যাবে। আপাতত ছবির টাইট্র্যাকে মিলল 'গোয়েন্দা জুনিয়র'-এর গোয়েন্দাগিরির ঝলক।

আরও পড়ুন-হাতা, খুন্তি নিয়ে রাঁধুনির ভূমিকায় সলমন, ভাইরাল সলমন

SVFএর প্রযোজনায়, মৈনাক ভৌমিকের পরিচালনায় 'গোয়েন্দা জুনিয়র' মুক্তি পাবে ২০ সেপ্টেম্বর। নিজের ছবি প্রসঙ্গে পরিচালক মৈনাক ভৌমিক জানান, ''থ্রিলার হিসাবে এই ছবিটি এক্কেবারেই নতুন কমসেপ্ট। তবে আমি আমার প্রথম ডেবিউ থ্রিলার (বর্ণপরিচয়) ছবিতেই সাফল্য পেয়েছি। এই ছবিটার জন্য আমরা টিম হিসাবেই কাজ করেছি। ক্ষুদে গোয়েন্দার এই বিষয়টি ছোট-বড় সকলের কাছেই বেশ জনপ্রিয়। আর দুর্গাপুজোর ঠিক আগেই আমি দর্শকদের এই গোয়েন্দা গল্প উপহার দিতে চাই। ''

আরও পড়ুন-টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে গিয়ে কেঁদে ফেললেন প্রিয়াঙ্কা, দেখুন কী ঘটেছে...

.