হাতা, খুন্তি নিয়ে রাঁধুনির ভূমিকায় সলমন, ভাইরাল সলমন

 সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে শেফ সলমনের এই ছবি।

Updated By: Sep 14, 2019, 05:59 PM IST
হাতা, খুন্তি নিয়ে রাঁধুনির ভূমিকায় সলমন, ভাইরাল সলমন

নিজস্ব প্রতিবেদন: গায়ে প্রফেশনাল রাধুনির জ্যাকেট।  আর তা পরেই গ্যাস ওভেন জ্বালিয়ে নন স্টিকের চাটুতে খিচুড়ি বানাচ্ছেন সলমন খান। খিচুড়ির সঙ্গে বানাচ্ছেন রায়তাও। সম্প্রতি সোশ্যাল মিডিয়ায় উঠে এসেছে শেফ সলমনের এই ছবি।

ব্যাপারটা কী?

আসলে সম্প্রতি বিতর্কিত ও জমপ্রিয় টিভি শো 'বিগ বস' এর জন্য আরও একটি প্রমো শ্যুট করে ফেলেছেন সলমন খান। সেখানে সাজানো গোছানো রান্নাঘরে নিজের হাতেই রান্না করতে দেখা গেছে ভাইজানকে। তবে অবশ্য এই প্রথম নয়, গত বছরও বিগ বসের প্রতিযোগীরা ভালো খাবার না পাওয়ার অভিযোগ করলে সলমন নিজের বাড়ি থেকে তাঁদের জন্য খাবর এনেছিলেন। তবে সেটা শুধু একবারই নয়, প্রত্যেক সপ্তাহেই সলমনের বাড়ি থেকে বিগ বসের প্রতিযোগীদের জন্য খাবার আসত।

আরও পড়ুন-টরেন্টো ফিল্ম ফেস্টিভ্যালে গিয়ে কেঁদে ফেললেন প্রিয়াঙ্কা, দেখুন কী ঘটেছে...

এবারও শীঘ্রই শুরু হতে চলা বিগ বস ১৩র যে প্রমো সলমন শ্যুট করেছেন সেখানে সলমনকে নিজের হাতে রান্না করতে দেখা যাচ্ছে। এখান থেকেই আন্দাজ করা যায়, এবারের বিগ বসে সলমন হয়ত নিজের হাতেই প্রতিযোগীদের জন্য খাবার বানাবেন। বিগ বসের এই নতুন প্রমোতে সলমন ছাড়াও দেখা গেছে সুরভি জ্যোতি ও করণ ওয়াহিকে। 

এদিকে এবার বিগ বসের প্রতিযোগী হিসাবে ঠিক কাদের দেখা যাবে তা স্পষ্ট না জানা গেলেও শোনা যাচ্ছে রাজপাল যাদব, দেবলীনা ভট্টাচার্য, সিদ্ধার্থ শুক্লা, মাহিকা শর্মা, মেঘনা মালিক, পবিত্র পুনিয়া, আরতি সিনহার নাম।

আরও পড়ুন-'নকল করে বড় হওয়া যায় না', লতাজির মন্তব্যের পাল্টা জবাব রানুর

.