Rupankar Bagchi : ''হিন্দি গান চুরি'', কেকে বিতর্কের পর ফের নেটিজেনদের নিশানায় রূপঙ্কর

শুক্রবার নতুন গান নিয়েও ফেসবুকে ট্রোলের মুখে পড়তে হল গায়ককে।

Updated By: Jun 25, 2022, 06:30 PM IST
Rupankar Bagchi :  ''হিন্দি গান চুরি'', কেকে বিতর্কের পর ফের নেটিজেনদের নিশানায় রূপঙ্কর

নিজস্ব প্রতিবেদন : কেকে(kk) র মৃত্যুর পর বিতর্কের কেন্দ্রবিন্দুতে উঠে আসেন রূপঙ্কর বাগচী (Rupankar Bagchi)। অবশেষে পরিস্থিতি সামাল দিতে প্রকাশ্যে ক্ষমা চেয়ে নেন শিল্পী। তবে সোশ্যাল মিডিয়ায় ট্রোলিং যেন রূপঙ্করকে পিছু ছাড়ছে না। শুক্রবার নতুন গান নিয়েও ফেসবুকে ট্রোলের মুখে পড়তে হল গায়ককে।

ঠিক কী ঘটেছে?

শুক্রবার ফেসবুকে রূপঙ্কর নিজের নতুন গানটি পোস্ট করেছেন। যেটি হল, ''এই তো আমি হাত বাড়াচ্ছি ধরো \ আঙুলটাকে ধরো\ ধরো শক্ত করে ধরো\ এই যে আমার অভিজ্ঞতার ঝুলি \ রং বেরঙের তুলি।''  ক্যাপশানে লেখেন 'পরম্পরা'। আর এই গানের সুর নিয়েই ট্রোলের মুখে পড়তে হয় গায়ককে। 'দ্যা বং ডায়েরি' নামে একটি প্রোফাইল থেকে কমেন্টে লেখা হয়। ''RHTDM-এর দিলকো তুমসে প্যায়ার হুয়া-র এই প্যারোডি খুব ভালো হয়েছে! প্রথমে অরিজিনাল ভেবে ভুল করেছিলাম, ক্ষমা করবেন।''  'দ্যা বং ডায়েরি'-র মন্তব্যকে সমর্থন করেন মিতা চৌধুরী। জয়দীপ পাল নামে আরও এক ব্যক্তি 'দ্যা বং ডায়েরি'-কে ট্যাগ করে লেখেন, 'দাদা আমাদের ভীষণ স্মার্ট, বাংলা গানের পাশে দাঁড়ানোর জন্য হিন্দি গানের বাংলা করে তবে গান'। এছাড়াও উঠে এসেছে আরও অনেক মন্তব্য।

আরও পড়ুন-বলিউডে ৩০ বছর, রোম্যান্টিক লুক ছেড়ে রোমহর্ষক চেহারায় হাজির শাহরুখ

  

 

তবে সবাই যে সমালোচনা করেছেন এমনটা নয়, এমন অনেকেই রয়েছেন যাঁরা রূপঙ্করের এই গানের প্রশংসা করেছেন। তবে যাঁরা রূপঙ্করের এই গানের সুর ''RHTDM-এর দিলকো তুমসে প্যায়ার হুয়া''-র নকল বলে দাবি করেছেন, তাঁদের সেই মন্তব্যের জবাব এখনও দেননি গায়ক।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.