লকডাউনে কাজ নেই, দেউলিয়া হয়ে গিয়েছেন Ishaan-র বাবা Rajesh Khattar?

''তিনি দেউলিয়া হয়ে গিয়েছেন! তাঁর কাছে খাওয়া-দাওয়ার টাকাও নেই।''  মুখ খুললেন রাজেশ।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Jun 13, 2021, 03:47 PM IST
লকডাউনে কাজ নেই, দেউলিয়া হয়ে গিয়েছেন Ishaan-র বাবা Rajesh Khattar?

নিজস্ব প্রতিবেদন : ''আর্থিকভাবে কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাচ্ছেন ঈশান খট্টরের (Ishaan Khatter) বাবা রাজেশ খট্টর (Rajesh Khattar)। তিনি দেউলিয়া হয়ে গিয়েছেন! তাঁর কাছে খাওয়া-দাওয়ার টাকাও নেই।'' সম্প্রতি, এমনই গুজব রটে যায়, যেখানে টেনে আনা হয় শাহিদ কাপুর (Shahid Kapoor) ও ঈশান খট্টরের নাম। আর তাতেই বেজায় বিরক্ত অভিনেতা রাজেশ খট্টর (Rajesh Khattar)। সম্প্রতি তা নিয়েই মুখ খুলেছেন রাজেশ।

সম্প্রতি, করোনা ভাইরাসে আক্রান্ত হন রাজেশ খট্টর (Rajesh Khattar)। কঠিন পরিস্থিতিতে হাসপাতালে ভর্তি করতে হয় তাঁকে। এ ঘটনার ঠিক পরপরই রাজেশের বাবা মারা যান। এরই মাঝে রাজেশের বর্তমান স্ত্রী বন্দনা সজনানি এক সাক্ষাৎকারে বলেন, গত দুবছর ধরে বারবার লকডাউন আর ঘনঘন হাসপাতাল খরচ তাঁদের সঞ্জয় প্রায় শেষ করে দিয়েছে। আর এরপরেই খবর রটে যায়, কঠিন পরিস্থিতির মধ্যে দিয়ে যাওয়ার কারণে রাজেশ খট্টরের (Rajesh Khattar) সব সঞ্জয় শেষ হয়ে গিয়েছে। তাঁদের কাছে আর কোনও টাকা নেই।

এবার এবিষয়েই মুখ খুলেছেন টেলি অভিনেতা রাজেশ খট্টর (Rajesh Khattar)  । তিনি বলেন, ''করোনা পরিস্থিতি, আর লকডাউন আর পাঁচজনের মতো আমার জীবনেও ক্ষতি করেছে। তবে আমার কাছে খাওয়ার টাকাও নেই বলে যে খবর রটেছে তা ভুল। গত বছর আমার স্ত্রী বন্দনা অন্তঃসত্ত্বা হওয়ার পর থেকেই আমায় হাসপাতালে চক্কর কাটতে হয়েছে। তখনও সবকিছু বন্ধ ছিল। আর এই বছরও সবকিছু বন্ধ। সেই পরিপ্রেক্ষিতেই বন্দনা সঞ্চয় শেষ হওয়ার কথা বলেছিল। তবে ওর কথার ভুল অর্থ করা হয়েছে। আর এই খবর ছড়ানোর পর থেকেই আত্মীয়, বন্ধুদের কাছ থেকে সাহায্যের বার্তা পেতে শুরু করি।''

শুধু তাই নয়, এই খবরের সঙ্গে শাহিদ কাপুর (Shahid Kapoor) ও ঈশান খট্টরের (Ishaan Khatter) নাম টেনে আনার ঘটনাতেও বেশ বিরক্ত রাজেশ। তিনি বলেন, ''আমার পরিবার সবসময় আমার পাশে থাকে, তাই এধরনের খবর ছড়ানোর আগে সংবেদনশীল হওয়া দরকার।'' প্রসঙ্গত, রাজেশ খট্টর হলেন, শাহিদ কাপুরের মা নীলিমা আজিমের দ্বিতীয় স্বামী। রাজেশ ও নীলিমার সন্তান হলেন ঈশান খট্টর। আর শাহিদ কাপুর নীলিমা ও তাঁর প্রথম স্বামী পঙ্কজ কাপুরের সন্তান। 

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.