গোয়ার সৈকতে বিকিনিতে রিয়া, ভাইরাল মুনমুন কন্যার ছবি

চুপি চুপি শিবম তিওয়ারির সঙ্গে গাটছড়া বেঁধেছেন মুনমুন সেন কন্যা রিয়া সেন। বিয়ের আগে থেকেই নাকি সন্তানসম্ভবা রিয়া সেন, তাই চুপিচুপি বিয়ে সেরেছেন মুনমুন কন্যা। এমন গুঞ্জনই শোনা যচ্ছিল বেশ কিছুদিন ধরে। কিন্তু, বিয়ের পর সেই জল্পনায় জল ঢেলে দিয়ে মধুচন্দ্রিমায় বেরিয়ে পড়েন রিয়া।

Updated By: Jan 29, 2018, 09:27 PM IST
গোয়ার সৈকতে বিকিনিতে রিয়া, ভাইরাল মুনমুন কন্যার ছবি

নিজস্ব প্রতিবেদন : চুপি চুপি শিবম তিওয়ারির সঙ্গে গাটছড়া বেঁধেছেন মুনমুন সেন কন্যা রিয়া সেন। বিয়ের আগে থেকেই নাকি সন্তানসম্ভবা রিয়া সেন, তাই চুপিচুপি বিয়ে সেরেছেন মুনমুন কন্যা। এমন গুঞ্জনই শোনা যচ্ছিল বেশ কিছুদিন ধরে। কিন্তু, বিয়ের পর সেই জল্পনায় জল ঢেলে দিয়ে মধুচন্দ্রিমায় বেরিয়ে পড়েন রিয়া।

আরও পড়ুন : কাকে বিয়ে করছেন শিল্পা ভাবিজি? খোলসা করলেন নায়িকা নিজেই 

প্যারাগুয়ে, লাওস, হৃষীকেশ এবং দিল্লি হয়ে বর্তমানে গোয়ায় রয়েছেন রিয়া সেন এবং তাঁর স্বামী শিবম তিওয়ারি। গোয়ায় গিয়ে ‘সানবাথ’ নিয়ে যেমন বিকিনি ছবি শেয়ার করেন রিয়া তেমনি সেখান থেকে যোগেরও বেশ কিছু ছবি শেয়ার করেন মুনমুন কন্যা। পাশাপাশি স্বামী শিবম তিওয়ারির ঠোঁটে ঠোঁট রেখে একটি ঘনিষ্ঠ ছবিও শেয়ার করেন মুনমুন সেনের মেয়ে। রিয়া সেনের সঙ্গে তাঁর স্বামী শিবম তিয়াওয়ারির ওই ছবি ইতিমধ্যেই ভাইরাল হয়ে গিয়েছে।

আরও পড়ুন : ক্যামেরা দেখেই কেন মুখ লুকোলেন করিনা কাপুর খান?

দেখুন..

 

 

#kisses for #mrs and a #heart for #art 

A post shared by Riya Sen (@riyasendv) on

 

HÉ thé mother of all patience .. 

A post shared by Riya Sen (@riyasendv) on

.