Rituparna Sengupta: প্রতারণার শিকার! ছুটির পরও ২ দিন হাসপাতালেই কাটালেন ঋতুপর্ণার মা

Rituparna Sengupta: গত ২৫ শে জানুয়ারি অভিনেত্রীর মা নন্দিতা সেনগুপ্তকে ভর্তি করা হয়েছিল দক্ষিণ কলকাতার এক নামী বেসরকারি হাসপাতালে। গত দুই দিন আগে ছুটিও পেয়ে গেছেন। তবে বাড়ি ফিরতে পারছিলেন না তিনি। এক বিমা সংস্থার ফাঁপড়ে পড়েছিলেন নন্দিতা দেবী। 

Updated By: Feb 2, 2024, 07:54 PM IST
Rituparna Sengupta: প্রতারণার শিকার! ছুটির পরও ২ দিন হাসপাতালেই কাটালেন ঋতুপর্ণার মা

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: এক মেডিক্লেম(Mediclaim) সংস্থার বিরুদ্ধে অসহযোগিতার অভিযোগ আনলেন অভিনেত্রী ঋতুপর্ণা সেনগুপ্ত(Rituparna Sengupta)। গত ২৫ শে জানুয়ারি অভিনেত্রীর মা নন্দিতা সেনগুপ্তকে ভর্তি করা হয়েছিল দক্ষিণ কলকাতার এক নামী বেসরকারি হাসপাতালে। সেখান থেকে বাড়ি ফেরার সময়েই বিপত্তির মুখে ঋতুপর্ণার মা। আপতত সুস্থ তিনি। হাসপাতাল তাঁকে ছুটি দিয়ে দিলেও বিমা সংস্থার কারণেই নাকি মাকে বাড়ি আনতে পারছিলেন না অভিনেত্রী।

আরও পড়ুন- Arijit Singh| Mamata Banerjee: স্কুল-হাসপাতাল গড়তে চান অরিজিৎ! গায়ককে জমি মুখ্যমন্ত্রীর

এদিন ঋতুপর্ণা বলেন, “বিমা সংস্থা ভীষণ ভাবে সমস্যা করছে। আমার মা দু-দিন আগে রিলিজ হয়েছেন হাসপাতাল থেকে। কিন্তু ইনস্যুরেন্স কোম্পানি সমস্যা সৃষ্টি করছে তাই মাকে হাসপাতাল থেকে বার করতে পারছি না। চাইলে আমি সেটলমেন্ট করতেই পারি। কিন্তু ওরা এত বড় প্রতারণা করছে বলেই সেই রাস্তায় হাঁটছি না। আমাদের এজেন্টও পুরো বিষয়টির সঙ্গে জড়িয়ে।” যদিও শুক্রবার সন্ধেতেই সমস্যার সমাধান ঘটেছে। 

ঋতুপর্ণা জানান যে, 'মিডিয়া বন্ধুদের, প্রশাসনকে ও হাসপাতাল কর্তৃপক্ষকে তাঁদের সাহায্যের জন্য  ধন্যবাদ জানাচ্ছি, তাঁদের কারণেই মাকে ফিরিয়ে নিয়ে যেতে পারছি। আশা করি আর কোনও মেডিক্লেম সংস্থার কাছে কোনও সিনিয়র সিটিজেনকে এইভাবে হেনস্থা হতে না হয়।' 

আরও পড়ুন- French Film Festival: ফেব্রুয়ারিতেই শহরে ফরাসি চলচ্চিত্র উৎসব, উদ্বোধনে অনিল কাপুর-অনুরাগ কাশ্যপ!

জানা যায় ডায়াবেটিস, উচ্চ রক্তচাপ এবং মূত্রনালীর সংক্রমণ নিয়ে সেই হাসপাতালে ভর্তি হয়েছিলেন নন্দিতা সেনগুপ্ত। শুক্রবার চিকিৎসক তাঁকে বাড়ি নিয়ে যাওয়ার অনুমতি দিলেও হাসপাতালে চিকিৎসার বিল নিয়ে বিমা সংস্থার সঙ্গে সমস্যার মুখে পড়তে হয় অভিনেত্রীকে। অভিনেত্রী দাবি করেন যে এই হেনস্থার কারণে তাঁর মায়ের উপর মানসিক চাপ তৈরি হয়েছে। অভিনেত্রীর অভিযোগ, আরও অসুস্থ হয়ে পড়েছেন তাঁর মা।ঋতুপর্ণা বলেন, “আমরা পরিচিত মুখ। আমাদের সঙ্গেও যদি এরকম করতে পারে তাহলে সাধারণ মানুষ বিপদে পড়লে কোথায় যাবে। আমি ওদের বিরুদ্ধে পদক্ষেপ করেছি। দেখতে চাই ওরা আর কত দূর যেতে পারে।” কিন্তু এরপরেই সমস্যার সমাধান ঘটেছে। 

 

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.