Ritabhari Chakraborty: ‘সাম্য’ গড়তে চেয়ে ট্রোলড, সপাটে জবাব ঋতাভরীর

Ritabhari Chakraborty: ছবিতে দেখা যাচ্ছে যেভাবে চিত্রাঙ্গদার সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিচ্ছেন সম্বিত, ঠিক সেভাবেই সম্বিতকে সিঁদুরের টিকা পরিয়ে দিচ্ছেন চিত্রাঙ্গদা। ঠিক যেমনটা দেখা গিয়েছিল 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ছবিতে। সেই একই দৃশ্য দেখা গেল ঋতাভরীর পরিবারেও। 

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 2, 2023, 02:26 PM IST
Ritabhari Chakraborty: ‘সাম্য’ গড়তে চেয়ে ট্রোলড, সপাটে জবাব ঋতাভরীর

Ritabhari Chakraborty, Chitrangada, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘অসাম্যটুকু মুছে শুধু সাম্যটুকু গড়তে চেয়েছি, নিজের ছবি দিয়ে, নিজেদের জীবনে। আমার দিদির বিয়ে। ২০২২ সালে সবথেকে প্রিয় মুহূর্ত’ বছর শেষে দিদির বিয়ের ছবি শেয়ার করে লিখেছিলেন ঋতাভরী চক্রবর্তী। ২৪ ডিসেম্বর সাত পাকে বাঁধা পড়েছিলেন ঋতাভরীর দিদি অভিনেত্রী চিত্রাঙ্গদা শতরূপা। ছোটবেলার বন্ধু সম্বিত চট্টোপাধ্যায়ের সঙ্গে নতুন জীবন শুরু করলেন চিত্রাঙ্গদা। মহিলা পুরোহিত নন্দিনী ও তাঁর সঙ্গীদের মন্ত্রোচ্চারণেই গাঁটছড়া বাঁধলেন নবদম্পতি। এই নন্দিনীর চরিত্রেই 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ছবিতে অভিনয় করেছিলেন ঋতাভরী। তাই তাঁর কাছে এই মুহূর্ত ছিল একটু বেশিই স্পেশাল। কিন্তু এরজেরেই ট্রোলারদের সমালোচনার মুখে পড়তে হল অভিনেত্রীকে।

আরও পড়ুন- Dev: নববর্ষে রেকর্ড গড়ল ‘প্রজাপতি’, অভিজিতের সঙ্গেই আগামী 'স্বপ্নের ছবি' ঘোষণা দেবের

ছবিতে দেখা যাচ্ছে যেভাবে চিত্রাঙ্গদার সিঁথি সিঁদুরে রাঙিয়ে দিচ্ছেন সম্বিত, ঠিক সেভাবেই সম্বিতকে সিঁদুরের টিকা পরিয়ে দিচ্ছেন চিত্রাঙ্গদা। ঠিক যেমনটা দেখা গিয়েছিল 'ব্রহ্মা জানেন গোপন কম্মটি' ছবিতে। সেই একই দৃশ্য দেখা গেল ঋতাভরীর পরিবারেও। অনেকেই কমেন্ট বক্সে নবদম্পতি সহ ঋতাভরীকে শুভেচ্ছায় ভরিয়ে দিয়েছেন, সাধুবাদ দিয়েছেন। ঠিক সেরকমই একদল মানুষ অযথা বিতর্ক তৈরি করেছেন। এমনকী তাঁরা সিঁদুরদানের সঙ্গে গুলিয়ে ফেলেছেন প্রাকৃতিক নিয়ম সন্তান প্রসবেরও। অবশেষে ট্রোলারদের সপাটে জবাব দিলেন ঋতাভরী।

আরও পড়ুন- Subhashree-Raj: নববর্ষে প্রকাশ্যে ঠোঁটে চুম্বন রাজ-শুভশ্রীর, তুমুল ট্রোলড তারকা দম্পতি

ঋতাভরী লেখেন, ‘আমি একটা গোটা ছবি করেছি এই বিষয়ে তাই এই আনন্দ উৎসবের মাঝে আর কোনও নেগেটিভিটিকে পাত্তা দিইনি। কিন্তু আশ্চর্য হলাম দেখে, মানুষ এখনও প্রাকৃতিক নিয়ম এবং মানুষের বানানো নিয়ম গুলিয়ে ফেলে। প্রেগন্যান্সি প্রাকৃতিক নিয়ম আর সিঁদুর, ভাত কাপড়ের দায়িত্ব ইত্যাদি মানুষের বানানো। যেটুকু ভালো সেটুকু রেখে সাম্যের পথে এগোনোটাই কাম্য। তোমরা ভালো থেকো। কোনওটাই কারোর উপর চাপিয়ে দেওয়া না, যার যেটাতে সুখ, আনন্দ, সেটা বেছে নিও। আমরা খুব সুখে এবং ভালো আছি তোমাদের ভালোবাসায় এবং আশীর্বাদে।’

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.