Dev: নববর্ষে রেকর্ড গড়ল ‘প্রজাপতি’, অভিজিতের সঙ্গেই আগামী 'স্বপ্নের ছবি' ঘোষণা দেবের

Dev New Movie: 'আমরা ফিরছি আমাদের স্বপ্নের ছবি নিয়ে', নববর্ষে ঘোষণা দেবের। পাশাপাশি জানালেন বেশ কিছু সুখবর। নববর্ষে সারা পশ্চিমবঙ্গ সহ সারা ভারতে অর্থাৎ মুম্বই, দিল্লি, হায়দ্রাবাদ ও বেঙ্গালুরুতে হাউজফুল ছিল 'প্রজাপতি'।

Edited By: সৌমিতা মুখার্জি | Updated By: Jan 1, 2023, 09:47 PM IST
Dev: নববর্ষে রেকর্ড গড়ল ‘প্রজাপতি’, অভিজিতের সঙ্গেই আগামী 'স্বপ্নের ছবি' ঘোষণা দেবের

Dev, Projapoti, Avjit Sen, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: সারা ভারতে মুক্তি পেয়েছে দেব ও মিঠুন চক্রবর্তী অভিনীত ‘প্রজাপতি’। বছরের প্রথম দিনেই এই ছবি রেকর্ড গড়ে ফেলল। নববর্ষে সারা পশ্চিমবঙ্গ সহ সারা ভারতে অর্থাৎ মুম্বই, দিল্লি, হায়দ্রাবাদ ও বেঙ্গালুরুতে হাউজফুল ছিল এই ছবি। সেকথা সোশ্যাল মিডিয়ায় লাইভে এসে নিজেই জানান দেব, প্রযোজক অতনু রায় চৌধুরী ও পরিচালক অভিজিৎ সেন। প্রজাপতির সাফল্যে স্বভাবতই তাঁরা খুশি। সাম্প্রতিক সময়ে কোনও বাংলা ছবিই একসঙ্গে সারা ভারতে হাউজফুল হয়নি। সেই ক্ষেত্রে রেকর্ড গড়ল এই ছবি। তবে এরই পাশাপাশি বছরের প্রথম দিনে আগামী ছবির ঘোষণা করলেন দেব।

আরও পড়ুন- Subhashree-Raj: নববর্ষে প্রকাশ্যে ঠোঁটে চুম্বন রাজ-শুভশ্রীর, তুমুল ট্রোলড তারকা দম্পতি

দেব এদিন সোশ্যাল মিডিয়ায় লেখেন, ‘সবাইকে নতুন বছরের শুভেচ্ছা। ২২ ডিসেম্বর ২০২৩, আমরা ফিরছি আমাদের স্বপ্নের ছবি নিয়ে। ছবির নাম ও অভিনেতা-অভিনেত্রীদের নাম ঘোষণা করা হবে শীঘ্রই।’ শেয়ার করেছেন দুটি ছবি। যেখানে দেবের সঙ্গে দেখা যাচ্ছে অতনু রায় চৌধুরী ও অভিজিৎ সেনকে। টনিক ও প্রজাপতির সাফল্যের পর আগামী বছরের শেষেও পর্দায় ফিরবে এই ত্রয়ী। তবে ছবির বিষয় ও অন্যান্য কোনও বিষয় নিয়েই কথা বলতে চাননি অভিনেতা। শুধু তিনি জানিয়েছেন, এই ছবি তাঁর ড্রিম প্রজেক্ট।

আরও পড়ুন- New Year 2023: অর্জুনকে চুম্বন মালাইকার, হাতে হাত সিদ্ধার্থ কিয়ারার, পার্টিমুডে বলিউড

এদিন ১০ মিনিটের জন্য লাইভে আসেন দেব। সেখানে ফ্যানেদের প্রশ্নের উত্তর দেন সুপারস্টার। প্রজাপতি কী মুক্তি পেতে পারে বাংলাদেশে? প্রযোজক অতনু রায়চৌধুরী শেয়ার করেছেন তাঁদের ভাবনা চিন্তার কথা। পাশাপাশি দেব বলেন যে, প্রজাপতি নিয়ে কোনও বিতর্ক তিনি চান না কারণ বিতর্ক থেকে মানুষ ভয় পেয়ে যাবে। সবাইকে হলে এসে সিনেমা দেখার আবেদন করেন অভিনেতা। প্রসঙ্গত, বাবা ছেলের সম্পর্ক নিয়ে এই ছবি। ছেলেকে বিয়ে দিতে তৎপর বাবা, অন্যদিকে আরও নানা সামাজিক সমস্যা, পারিবারিক সমস্যা উঠে এসেছে ছবির গল্পে।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.