ছেলের উপর চোটে গেলেন, রণবীরকে কষিয়ে থাপ্পড় মারলেন ঋষি কাপুর

রণবীর নিজেই সেই কথা জানান 

Edited By: জয়িতা বসু | Updated By: Apr 2, 2020, 12:50 PM IST
 ছেলের উপর চোটে গেলেন, রণবীরকে কষিয়ে থাপ্পড় মারলেন ঋষি কাপুর

নিজস্ব প্রতিবেদন : বরাবরই অল্পেতে মেজাজ হারান ঋষি কাপুর। যে কোনও বিষয়ে আলটপকা মন্তব্য করতেও বিরত হন না। তাইতো বার বার খবরের শিরোনামে চলে আসেন বলিউডের এই বর্ষীয়ান অভিনেতা। বাবার সেই অল্পতেই রেগে গিয়ে, তাঁকে চড় মারার বিষয়টি উল্লেখ করলেন রণবীর কাপুর।

আরও পড়ুন : খাবার, ওষুধ কিছু নেই, গোয়ায় আটকে ক্যানসার আক্রান্ত অভিনেত্রী নাফিসা আলি

তিনি জানান, তাঁর বয়স যখন ১২, আচমকাই একদিন বাবার রাগের মুখে পড়েন তিনি। বাড়িতে পুজোর সময়, সেখানে জুতো পরে হাজির হন তিনি। যা দেখে চোটে যান ঋষি। সবার সামনেই ছেলে রণবীরকে কষিয়ে থাপ্পড় মারেন তিনি। যদিও বাড়িতে পুজো হচ্ছে, তা জানতেন না তিনি। সেই কারণে নিজের অজান্তেই পুজোর ঘরে জুতো পরে ঢুকে বাবার থাপ্পড় খেয়েছিলেন বলে জানান বলিউড অভিনেতা।

আরও পড়ুন : কণিকা কাপুরের করোনা, ক্ষোভ উগরে দিলেন ঊর্বশী!

বর্তমানে লকডাউনের জেরে ঘরে বন্দি বলিউড সেলেবরা। ঋষি কাপুর থেকে রণবীর কাপুর কিংবা আলিয়া ভাট, প্রত্যেকেই বাড়ির মধ্যে রয়েছেন। ফলে ব্রক্ষ্মাস্ত্রের শ্যুটিং শেষ করলেও, শামসেরার মাঝেই শুরু হয়ে যায় লকডাউন। ফলে বাড়িতেই রয়েছেন তিনি। 

আরও পড়ুন : লকডাউনের মাঝে সোসাইটির মধ্যে হেঁটে বেড়াচ্ছেন রণবীর, আলিয়া, ভাইরাল ভিডিয়ো

সম্প্রতি একটি ভিডিয়ো বাইরাল হয়। যেখানে দেখা যায়, সোসাইটির মধ্যে রণবীর কাপুরের সঙ্গে হেঁটে বেড়াচ্ছেন আলিয়া ভাট। লকডাউনের জেরে রণবীর, আলিয়া একই বাড়িতে বন্দি রয়েছেন বলে নেটিজেনদের অনেকেই মন্তব্য করেত শুরু করেন।

.