মুখে হাসি, ক্যানসার সারিয়ে দেশে ফিরলেন ঋষি কাপুর

বার বার ঝলসে ওঠে ক্যামেরা 

Updated By: Sep 10, 2019, 12:40 PM IST
মুখে হাসি, ক্যানসার সারিয়ে দেশে ফিরলেন ঋষি কাপুর

নিজস্ব প্রতিবেদন: ১১ মাস ১১ দিন পর দেশে ফিরলেন ঋষি কাপুর। মুম্বই বিমানবন্দরে যখন ঋষি কাপুর এবং নিতু কাপুর হাজির হন, তখন তাঁদের দেখে বার বার ঝলসে ওঠে ক্যামেরার ফ্ল্যাশ। ঋষির হাত ধরে বিমানবন্দরে হাঁটতে দেখা যায় নিতু কাপুরকে। মুম্বই বিমানবন্দরে নামার সঙ্গে সঙ্গে ঋষি কাপুর এবং নিতু কাপুরের মুখে হাসি ফুটে ওঠে। সেই ছবি বার বার ক্যামেরা বন্দি হতে শুরু করে পাপারাতজির ফ্ল্যাশে। 
দেখুন..

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

২০১৮ সালের সেপ্টেম্বর আচমকাই মার্কিন মুলুকে উড়ে যান ঋষি কাপুর এবং নিতু কাপুর। চিকিতসার জন্যই তাঁরা নিউ ইয়র্কে যাচ্ছেন বলে জানান নিতু। তখন থেকেই শুরু হয় গুঞ্জন। যদিও ঋষি কাপুরের কী হয়েছে, তা নিয়ে মুখ খুলতে দেখা যায়নি কাপুরদের। 

আরও পড়ুন : ঘনিষ্ঠ ছবি প্রকাশ্যে, বিয়ের আগেই অন্তঃসত্ত্বা প্রিয়াঙ্কা?
নিউ ইয়র্কে থাকাকালীন বাবা-মায়ের সঙ্গে বার বার দেখা করতে ছুটে যান রণবীর কাপুরও। রণবীরের সঙ্গে মার্কিন মুলুকে মাঝে মধ্যেই উড়ে যেতে দেখা যায় আলিয়া ভাটকেও। পাশাপাশি বলিউডের একাধিক অভিনেতাকে ঋষি কাপুরকে দেখার ছুটে যেতে দেখা যায়। এরপর নিতু কাপুরের ট্যুইটেই প্রকাশ্যে আসে বলিউড অভিনেতার ক্যানসারে আক্রান্ত হওয়ার বিষয়টি। 
সম্প্রতি নিতুর ট্যুইটে আরও স্পষ্ট হয় যে ঋষি কাপুর আপাতত ভাল আছেন। তাঁর ক্যানসার নির্মূল হয়ে গিয়েছে বলেও জানান রণবীর কাপুরের মা। 
প্রসঙ্গত ক্যানসার সারিয়ে ঋষি কাপুর, সোনালি বেন্দ্রে-রা দেশে ফিরলেও বিদেশে এখনও চিকিতসা চলছে ইরফান খানের। তিনি আপাতত কেমন আছেন, সে বিষয়ে কিছু জানা যায়নি। 

.