করোনা আক্রান্তদের রান্না করে পাঠাচ্ছেন সঙ্গীতশিল্পী Riddhi

কঠিন সময়ে মানুষের পাশে এসে দাঁড়ানোটাই কর্তব্য: ঋদ্ধি

Edited By: অনুসূয়া বন্দ্যোপাধ্যায় | Updated By: May 13, 2021, 06:54 PM IST
করোনা আক্রান্তদের রান্না করে পাঠাচ্ছেন সঙ্গীতশিল্পী Riddhi

নিজস্ব প্রতিবেদন: করোনার দ্বিতীয় ঢেউয়ে কাঁপছে গোটা দেশ। একে অপরের দিকে সাহায্যের হাত বাড়িয়ে দিচ্ছেন সাধারণ মানুষ থেকে বিশষ্টরা। সোশ্যাল মিডিয়ায় সেই ছাপ চোখে পড়ছে সকলের। এবার এই কাজে হাত লাগালেন সঙ্গীতশিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায়। বাড়ি থেকে রান্না করে করোনা আক্রান্তদের পাঠাচ্ছেন তিনি।

আরও পড়ুন:'এই লড়াইয়ের শেষ কোথায়, এবার আমি হাঁপিয়ে উঠছি' কেন বললেন Ranieeta?

নিজের মত করে এই অতিমারির সময়ে মানুষের জন্য কিছু করার চেষ্টায় ছিলেন সঙ্গীতশিল্পী ঋদ্ধি বন্দোপাধ্যায়। এই কঠিন সময়ে মানুষের পাশে এসে দাঁড়ানোটাই কর্তব্য বলেমনে করেন শিল্পী। তার মতে," গত তিন-চার সপ্তাহ ধরে করোনা আক্রান্ত চোদ্দো-পনেরো জনকে খাওয়ার ব্যবস্থা করে দিচ্ছি নিজে রান্না করে।ফেসবুকে সংবেদ নামক এক স্বেচ্ছাসেবী সংস্থার মাধ্যমে জানতে পারলাম এমন কিছু পরিবারের কথা যাঁদের এই সহযোগিতা বিশেষ ভাবে প্রয়োজন রয়েছে। তাই নিজেই রান্না করছি,এতে মনের যে আনন্দ তা ভাষায় প্রকাশ করা যায় না।এই কাজ আপাতত চালিয়ে যাবো বলেই ঠিক করেছি।এটা সম্পূর্ণ সেল্ফ ফান্ডিংয়েই করছি। অনুষ্ঠান এখন সবই অনলাইন, পাশাপাশি ক্লাসও থাকে। কিন্তু মনে হচ্ছিল মানুষের জন্যও কিছু করি।যেটুকু আমার সাধ্যের মধ্যে হচ্ছে নিজের মতো করে চেষ্টা করলাম।অনলাইন অ্যাপে খাবার ডেলিভারি সার্ভিসের মাধ্যমে খাওয়ার পাঠিয়ে দিচ্ছি। "

আরও পড়ুন:ভোটে জিতে মানুষের পাশে সোহম, বাড়ি বাড়ি গিয়ে অক্সিজেন, খাবার পৌঁছে দিচ্ছে তাঁর টিম

সকলকে সতর্ক থাকার বার্তাও দিয়েছেন শিল্পী। মাস্ক পরা, হাত ধোঁয়া এবং স্যানিটাইজ করে সচেতন থাকার কথাও মনে করিয়ে দিয়েছেন সঙ্গীতশিল্পী ঋদ্ধি বন্দ্যোপাধ্যায় (Riddhi Bandyopadhyay)।

 

 

 

.