Anil Kapoor: 'সেক্স'ই যৌবন ধরে রাখার একমাত্র চাবিকাঠি! করণের প্রশ্নে বিস্ফোরক অনিল কাপুর

Anil Kapoor: দশকের পর দশক কার্যত একই রকম নিজের চেহারা ধরে রেখেছেন অনিল কাপুর। ২০ বছর আগে তাঁকে যেমন দেখতে ছিল, এখনও তাঁকে একইরকম দেখতে, একইরকম তাঁর এনার্জি, একইরকম ফিট তিনি। চিরযুবক অনিলের এই যৌবন ধরে রাখার রহস্যা কী? কফি উইথ করণে এসে সেই রহস্যই ফাঁস করলেন অনিল কাপুর।

Updated By: Sep 12, 2022, 04:01 PM IST
Anil Kapoor: 'সেক্স'ই যৌবন ধরে রাখার একমাত্র চাবিকাঠি! করণের প্রশ্নে বিস্ফোরক অনিল কাপুর

Anil Kapoor, Karan Johar, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: কফি উইথ করণ মানেই সেখানে থাকবে তারকাদের ব্যক্তিগত জীবনের অজানা কথা, যা ঝড় তুলবে সোশ্যাল মিডিয়ায়। কোনও পর্বেই প্রায় দর্শককে হতাশ করেন না করণ। সোমবার সকালেই সামনে এসেছে এই সিজনের আগামী পর্বের প্রোমো। এই সপ্তাহে করণের অতিথি হিসাবে আসবেন অনিল কাপুর ও বরুণ ধাওয়ান। প্রোমো থেকেই বোমা ফাটিয়েছেন অনিল ও বরুন দুজনেই। কিছুদিন আগেই এই শোয়ে এসেছিলেন সোনম ও অর্জুন কাপুর। এবার পালা অনিলের।

আরও পড়ুন: Brahmastra: দক্ষিণী ছবিকে দশগোল আলিয়া-রণবীরের, ৩দিনে কয়েকশো কোটি আয় ‘ব্রহ্মাস্ত্র’-র

দশকের পর দশক কার্যত একই রকম নিজের চেহারা ধরে রেখেছেন অনিল কাপুর। ২০ বছর আগে তাঁকে যেমন দেখতে ছিল, এখনও তাঁকে একইরকম দেখতে, একইরকম তাঁর এনার্জি, একইরকম ফিট তিনি। ফিটনেস ও এনার্জিতে যেকোনও এই প্রজন্মের নায়ককে টেক্কা দিতে পারেন অনিল কাপুর। একটি অ্যাওয়ার্ড শোয়ে মজা করে একবার সঞ্চালক কপিল শর্মা বলেছিলেন যে, অনিলের ছেলে হর্ষবর্ধনের মাথাতেও তিনি পাকা চুল দেখেছেন কিন্তু অনিলের মাথায় একটাও পাকা চুল তিনি দেখেননি। দাদুও হয়ে গেলেন অনিল কিন্তু বার্ধক্য যেন তাঁকে ছুঁতেই পারছে না। চিরযুবক অনিলের এই যৌবন ধরে রাখার রহস্যা কী? কফি উইথ করণে এসে সেই রহস্যই ফাঁস করলেন অনিল কাপুর।

আরও পড়ুন: Rupankar Bagchi on KK: ‘কেকে কাণ্ডের পর এরকম ভুল ভবিষ্যতেও করতে পারি!’

প্রোমোতে দেখা যাচ্ছে, করণ অনিলকে জিগ্গেস করেন যে, এমন কী তিনটে জিনিস যে কারণ অনিল নিজেকে যুবক মনে করেন? সুপারস্টারের সাফ জবাব, ‘সেক্স সেক্স অ্যান্ড সেক্স’। যৌনতাই তাঁর যৌবন ধরে রাখার চাবিকাঠি তা কার্যত জানিয়ে দিলেন অভিনেতা। তাঁর উত্তর শুনে হতবাক বরুণ, করণ হেসেই অস্থির। তারপরেই বিস্ফোরক অনিল। বললেন যে, এই সবটাই স্ক্রিপটেড। এমনকী বিয়ে প্রসঙ্গেও তিনি বলেন যে, তিনি তাঁর স্ত্রীর প্রতি বরাবরই সৎ। অন্যদিকে কিছু কম যান না বরুণ।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A post shared by Karan Johar (@karanjohar)

ক্যাটরিনা ও দীপিকার সঙ্গে কাজ করতে দেখা যায়নি বরুণকে। এই প্রসঙ্গে তাঁকে প্রশ্ন করা হলে বরুণ বলেন যে, এই দুই নায়িকার সঙ্গে তাঁকে মানায় না। এদের পাশে তাঁকে ছোট মনে হয়। করণ তাঁকে থামিয়ে বলেন যে, ‘তারমানে তুমি বলছ ওদের বয়স্ক লাগে’। বুদ্ধিমান বরুণ সপাটে উত্তরে বলেন, ‘এটা আমি নই, তুমি বলছ’। অর্জুন কাপুরকে নিয়েও মজা করতে ছাড়েননি বরুণ। ব়্যাপিড ফায়ারে তাঁকে যে প্রশ্নই করা হয়, উত্তরে তিনি অর্জুনেরই নাম নেন। অচেনা মেয়েদের সঙ্গে ফ্লার্ট করা থেকে ভুল স্ক্রিপ্ট বাছা, সবক্ষেত্রেই অর্জুনের কথা বলেন বরুণ। বোঝাই যাচ্ছে, সবমিলিয়ে বেশ মজার হতে চলেছে এই এপিসোড।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)  

.