Sushant Singh Rajput | Rhea Chakraborty: তিন বছর ধরে চলছে সিবিআই তদন্ত, সুশান্তের অদেখা ভিডিয়ো পোস্ট রিয়ার...

Sushant Singh Rajput Death Anniversary: বুধবার সুশান্ত সিং রাজপুতের তিন বছরের মৃত্যুবার্ষিকী। আজও তাঁর ফ্যানেরা তাঁকে মিস করছে আর তারই প্রতিফলন আছড়ে পড়েছে নেটপাড়ায়। এদিন তাঁর স্মৃতিতে সোশ্যাল মিডিয়ায় তাঁদের অদেখা একটি ভিডিয়ো পোস্ট করেন তাঁর গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী।

Updated By: Jun 14, 2023, 06:29 PM IST
Sushant Singh Rajput | Rhea Chakraborty: তিন বছর ধরে চলছে সিবিআই তদন্ত, সুশান্তের অদেখা ভিডিয়ো পোস্ট রিয়ার...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: রিল লাইফ ধোনি, সুশান্ত সিং রাজপুত (Sushant Singh Rajput)। তাঁর মৃত্যুর পর দেখতে দেখতে কেটে গেল তিন বছর। এখনও শোকস্তব্ধ তাঁর ফ্যানেরা। এখনও জট কাটেনি তাঁর মৃত্যুরহস্যের। এখন চার্জশিট দাখিল করেনি সিবিআই। আজও তাঁর জন্য ন্যায়বিচারে সরব তাঁর ফ্যানেরা। এর মাঝেই অভিনেতার মৃত্যুবার্ষিকীতে সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো পোস্ট করেন তাঁর গার্লফ্রেন্ড রিয়া চক্রবর্তী (RHEA CHAKRABORTY)। 

প্রায়শই একসঙ্গে ঘুরতে যেতেন তাঁরা। সোশ্যাল মিডিয়ায় পাওয়া যেত তার কিছু ঝলক। এবার তাঁদের ঘুরতে যাওয়ার অদেখা এই ভিডিয়োতে তাঁদের সম্পর্কের এক ঝলক পাওয়া যায়। ভিডিয়োতে তিনি একটি গানও যোগ করেন 'উইশ ইউ ওয়্যার হিয়ার'। ভিডিয়োটি দেখে বোঝা যাচ্ছে যে, অভিনেত্রী এখনও সুশান্তকে কতটা মিস করেন।  

আরও পড়ুন: Hrithik Roshan: খালি গায়ে রোদের মধ্যে হৃতিক চালাচ্ছেন সাইকেল! নেটদুনিয়ায় চর্চায় বলিউডের 'গ্রিক গড'

২০২০ সালে অভিনেতার মৃত্যুতে চাঞ্চল্যকর পরিস্থিতি তৈরি হয় নেটপাড়ায়। থমকে যায় বলিপাড়াও। আত্মহত্যা নাকি খুন এই প্রশ্নই ছড়িয়েছিল সোশ্যাল মিডিয়া সহ সারা দেশে। বান্দ্রার ফ্ল্যাট থেকে উদ্ধার করা হয়েছিল অভিনেতার ঝুলন্ত দেহ। ফরেন্সিক রিপোর্টে থেকে জানা যায়, অভিনেতা মাদক নেশায় আসক্ত ছিলেন। সেই সময় তাঁর প্রেমিকা ছিলেন রিয়া চক্রবর্তী। এমনকী অভিনেত্রীর বিরুদ্ধে মামলা দায়ের করে সুশান্তের পরিবার। যদিও অভিনেত্রী বারংবার দাবি করেছিলেন যে, অভিনেতার মানসিক পরিস্থিতি ঠিক ছিল না।   
রিয়া এবং তাঁর ভাইয়ের বিরুদ্ধে ছিল মাদক পাচারের মামলাও। কিছুদিন পরেই এই মামলা চলে যায় সিবিআইয়ের হাতে। এছাড়াও নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো (এনসিবি)ও এই মামলায় তদন্ত চালায়। অভিনেত্রীকে অভিযুক্ত সাব্যস্ত করা হলেও তিনি সব অভিযোগকে ভিত্তিহীন বলে অস্বীকার করেন। ২৮ দিন তাঁকে মুম্বইয়ের বাইকুল্লা জেলে রাখা হয়। যদিও কিছুদিন পর তিনি ছাড়াও পেয়ে যান। অন্যদিকে অভিনেত্রীর বিরুদ্ধে সুশান্তের টাকা আত্মসাৎ করার মামলাও দায়ের হয়। সেই মামলা তদন্ত করে এনফোর্সমেন্ট ডিরেক্টরেট (ইডি)।  

ভিডিয়োটি দেখুন...

আরও পড়ুন: Javed Akhtar on Kangana Ranaut: সুশান্তের মৃত্যুর পর মিথ্যে বলেছিলেন কঙ্গনা, বিস্ফোরক দাবি জাভেদ আখতারের...

সুশান্ত বলিউডের প্রমিসিং একজন অভিনেতা ছিলেন। পবিত্র রিস্তা ধারাবাহিক থেকে অভিনয় যাত্রা শুরু হয় অভিনেতার। তাঁর বিপরীতে ছিলেন অঙ্কিতা লোখাণ্ডে। এই সিরিয়াল দিয়েই অভিনেতা ফ্যানেদের মনে জায়গা করে নেন। এরপর ২০১৩ সালে,অভিনেতা অভিষেক কাপুরের কাই পো চে দিয়ে বলিউড ডেবিউ করেন এবং প্রধান চরিত্রে অভিনয়ের ফলে ফ্যানেদের থেকে পজিটিভ রিভিউ পান। এই ছবির সাফল্য তাঁর অভিনয় জীবনের এক নতুন মোড় এনে দেয়। একের পর এক ছবি তাঁর ঝুলিতে আসতে থাকে। ধোনি-আনটোল্ড স্টোরি, রাবতা, শুদ্ধ দেশি রোম্যান্স, কেদারনাথ,পিকে,ডিটেকটিভ বোম্যকেশ বক্সী,সোনচিড়িয়া, ছিছোড়ে, দিল বেচারা-র মত ছবি তাঁকে দর্শকের কাছে পৌঁছে দেয়।
 
সুশান্তের মৃত্যুর আড়াই বছর পর রিয়ার প্রেমজীবনের কথা ছড়িয়ে পড়ে। সীমা সাজদেহর ভাই প্রযোজক বান্টি সাজদেহর সঙ্গে সম্পর্কে জড়িয়েছেন অভিনেত্রী। বান্টি এই সম্পর্কের কথা এখনই কাউকে জানাতে চাননা তাই এই সম্পর্ক গোপনেই রয়ে গেছে। সম্প্রতি অভিনেত্রী রোডিজ ১৯ এর গ্যাং লিডার হিসাবে অংশগ্রহণ করেছেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.