মাদককাণ্ডে আজও জামিন পেলেন না রিয়া চক্রবর্তী, আগামিকাল রায়দান

বৃহস্পতিবার রাতটাও রিয়াকে বাইকুল্লা জেলেই কাটাতে হবে।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Sep 10, 2020, 03:53 PM IST
মাদককাণ্ডে আজও জামিন পেলেন না রিয়া চক্রবর্তী, আগামিকাল রায়দান

নিজস্ব প্রতিবেদন : আজও (বৃহস্পতিবার) জামিন পেলেন না রিয়া চক্রবর্তী। মাদককাণ্ডে অভিনেত্রী যে জামিনের আবেদন করেছেন, আদালত আগামিকাল (শুক্রবার, ১১ সেপ্টেম্বর) তার রায় দেবে। তাই বৃহস্পতিবার রাতটাও রিয়াকে বাইকুল্লা জেলেই কাটাতে হবে। তবে এরপরেও তিনি জেলে থাকবেন নাকি জামিন পাবেন, তা আদালতের রায়ের পরই স্পষ্ট হবে।

তবে শুধু রিয়া নয়, তাঁর ভাই সৌভিক চক্রবর্তীর জন্য়ও বুধবার বিশেষ আদালতে জামিনের আবেদন করেন আইনজীবী সতীশ মানশিন্ডে। এক্ষেত্রে রিয়া চক্রবর্তীর দাবি, তিনি নিরাপরাধ, তাঁকে মিথ্যা মামলায় ফাঁসানো হয়েছে। রিয়ার অভিযোগ ছিল, তাঁকে আত্ম-অপরাধমূলক স্বীকারোক্তি দিতে বাধ্য করা হয়েছিল। তিনি এজাতীয় সমস্ত অপরাধের স্বীকারোক্তি প্রত্যাহার করছেন। এই দাবিতেই রিয়া বিশেষ আদালতে জামিনের আবেদন করেছিলেন।

আরও পড়ুন-মাদক পাচারে অভিযুক্ত তরুণীর জেল, রিয়ার অতীত টুইট খুঁজে বের করলেন নেটিজেনরা

আরও পড়ুন-১৪ দিনের কোয়ারেন্টাইন নয়, ৪ দিন পরেই মুম্বই থেকে মানালি ফিরছেন কঙ্গনা?

প্রসঙ্গত, মাদককাণ্ডে মঙ্গলবার রিয়া চক্রবর্তীকে গ্রফতার করে NCB। বুধবার তাঁকে মুম্বইয়ের চিফ মেট্রোপলিটন ম্যাজিস্ট্রেট আদালতে তোলা হলে আদালত তাঁকে ১৪ দিনের বিচার বিভাগীয় হেফাজতের নির্দেশ দেয়। খারিজ করে দেওয়া হবে তাঁর জামিনের আবেদন। নারকোটিক্স কন্ট্রোল ব্যুরোর তরফে দাবি করা হয়েছে রিয়া চক্রবর্তী 'ড্রাগ সিন্ডিকেট'-এর সক্রিয় সদস্য। সুশান্তের জন্য তিনিই মাদক আনাতেন। NDPS আইন অনুসারে ২৭এ, ২১, ২২, ২৮ ও ২৯ ধারায় মামলা দায়ের করেছে নারকোটিক্স কন্ট্রোল ব্যুরো। অন্য়দিকে সুশান্ত মামালায় NCB-র পাশাপাশি তদন্ত চালাচ্ছে CBI ও ED।

.