Rekha: সেলফি তোলার জন্য জোরাজুরি, ভক্তকে সপাটে চড় কষালেন রেখা...

Rekha: রেখার সঙ্গে ছবি তোলার বায়ানাক্কা ফ্যানের। রেখা রাখলেনও সেই আবদার আর তারপরেই ফ্যানের গালে চড় কষালেন অভিনেত্রী। ভিডিয়ো দেখে অবশ্য ফ্যানের ভাগ্য নিয়ে শুরু হয়েছে চুলচেরা বিশ্লেষণ। কেন চড় খেলেন অনুরাগী?

Updated By: Sep 15, 2023, 09:41 PM IST
Rekha: সেলফি তোলার জন্য জোরাজুরি, ভক্তকে সপাটে চড় কষালেন রেখা...

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ফ্যান থেকে পাপারাৎজিদের উপর প্রায়ই বিরক্ত হতে দেখা যায় জয়া বচ্চনকে। অন্যদিকে রেখাকে(Rekha) সবসময়েই দেখা যায় হাসি মুখে। এবার সেই রেখাই নাকি অনুরাগীর গালে বসালেন চড়। রেখার বয়স ৭০ ছুঁইছুঁই। তবে তিনি তো বরাবরই ‘চিরসবুজ’। এই বয়সেও তাঁর রূপে মুগ্ধ অনুরাগীরা। এখনও একঝলক দেখতে পেলে তাঁকে ঘিরে ধরেন ভক্তরা। এবার সেলফি তোলার চক্করে এক ভক্তের কান্ড দেখে রেখা এক চাটি মারলেন তাঁকে।

আরও পড়ুন- Soham Chakraborty: ‘তোমাদের ভাষায় তোমাদের উত্তর দিতে পারি, কিন্তু...’ অজগর প্রসঙ্গে ট্রোলারদের কড়া দাওয়াই সোহমের...

ডিজাইনার মণীশ মালহোত্রার(Manish Malhotra) এক অনুষ্ঠানে হাজির হন রেখা। বরাবরের মতোই এই অনুষ্ঠানে এথনিক সাজে সেজেছিলেন রেখা। তাঁকে দেখেই তার ছবি তোলার জন্য ঘিরে ধরেছিলেন চিত্রগ্রাহকরা।পাপারাৎজিদের আবেদন মিটিয়ে ছবি তোলার পর রেখার সঙ্গে ছবি তোলার আবদার করেছিলেন এক অনুরাগী। তাঁর বায়নাক্কা শুনে সেখানেই তাঁকে চড় কষালেন রেখা!

আরও পড়ুন- Ira Khan Wedding: বিয়ে বিভ্রাট! পোস্ট মুছে জল্পনা বাড়ালেন আমিরকন্যা আয়রা...

কী এমন ঘটল যে এই কান্ড করলেন রেখা? ভিডিয়োতে দেখা যায়,  রেখার সঙ্গে একটি সেলফি তুলবেন, এই আবেদন ছিল তাঁর ভক্তের। অভিনেত্রীর কাছাকাছি এসে ছবিও তোলেন আর তারপরেই তাঁর গালে একটি চাটি মারলেন রেখা। সামাজিক মাধ্যমে ছড়িয়ে পড়েছে এই ভিডিয়ো। যদিও রাগের বশে অনুরাগীকে চড় মারেননি রেখা। ভিডিয়ো থেকে স্পষ্ট, মজার ছলেই ওই কাজ করেছিলেন অভিনেত্রী।ভিডিয়োতে অনেকে কমেন্টে লিখেছেন, ‘গালে রেখার হাত পড়েছে, উনি সাত দিন আর স্নানই করবেন না!’

কয়েক মাস আগে ব্যক্তিগত জীবন নিয়ে কটাক্ষের মুখে পড়েছিলেন রেখা। তাঁর ম্যানেজার ফারজানার সঙ্গে লিভ ইন রিলেশনশিপে আছেন অভিনেত্রী, এই খবরেই সরগরম ছিল নেটপাড়া। নিজের ব্যক্তিগত সহকারীর সঙ্গে সম্পর্ক নিয়ে বিতর্কে জড়িয়েছিলেন অভিনেত্রী।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.