Aishwaya Rai Bachchan| Rekha: আম্বানির পার্টিতে একান্তে ঐশ্বর্য-রেখা, অমিতাভের নাতনিকে জড়িয়ে ফ্রেমবন্দি অভিনেত্রী...

Aishwaya Rai Bachchan| Rekha:রেখার সঙ্গে বচ্চন পরিবারের কাউকে কথা বলতে না দেখা গেলেও বারংবার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন রেখা ও ঐশ্বর্য। শনিবার ছিল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার গালার দ্বিতীয় দিন। এদিন একই ফ্রেমে ধরা দিলেন রেখা ও ‘বচ্চন বহু’। তবে রেড কার্পেটে নয়, পার্টিতে একান্তে গল্প করছিলেন রেখা ও ঐশ্বর্য। 

Updated By: Apr 2, 2023, 03:24 PM IST
Aishwaya Rai Bachchan| Rekha: আম্বানির পার্টিতে একান্তে ঐশ্বর্য-রেখা, অমিতাভের নাতনিকে জড়িয়ে ফ্রেমবন্দি অভিনেত্রী...

Aishwaya Rai Bachchan, Amitabh Bachchan, Rekha, NMACC Gala, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: শোনা যায় যে, বিয়ের পরেই রেখার প্রেমে পড়েছিলেন অমিতাভ বচ্চন। এমনকী নায়িকার জন্য ছাড়তে চেয়েছিলেন স্ত্রী জয়াকেও। কিন্তু পরবর্তীকালে সেই সিদ্ধান্ত বদলে ফেলেন বিগ বি। বিচ্ছেদের পথে হাঁটেন রেখা-অমিতাভ। পর্দার শাহেনশার সেই সিদ্ধান্ত বদলে নাকি ছিল গান্ধী পরিবারের হাতও। কিন্তু এরপর থেকেই কোনও ছবিতে আর একসঙ্গে কাজ করেননি অমিতাভ ও রেখা। এমনকী জয়ার আদেশেই নাকি কোনও অনুষ্ঠানে রেখার সঙ্গে কথাও বলেন না অমিতাভ। বহুবছর নানা অনুষ্ঠানে কথা বলতেও দেখা যায়নি রেখা ও জয়াকেও। তবে প্রথম থেকেই বচ্চনবাড়ির বউ ঐশ্বর্য রাই বচ্চনের সঙ্গে খুবই ভাব রেখার।

আরও পড়ুন- Tv Actress Tithi Basu: ছোট বয়সেই বাবা ছেড়ে চলে যান, অভাবে-কষ্টে নিজের লড়াই চালিয়েছেন ‘মা’খ্যাত ঝিলিক

নানা বলিউডের অনুষ্ঠানের রেখার সঙ্গে বচ্চন পরিবারের কাউকে কথা বলতে না দেখা গেলেও বারংবার একসঙ্গে ফ্রেমবন্দি হয়েছেন রেখা ও ঐশ্বর্য। শনিবার ছিল নীতা মুকেশ আম্বানি কালচারাল সেন্টার গালার দ্বিতীয় দিন। এদিন একই ফ্রেমে ধরা দিলেন রেখা ও ‘বচ্চন বহু’। তবে রেড কার্পেটে নয়, পার্টিতে একান্তে গল্প করছিলেন রেখা ও ঐশ্বর্য, সঙ্গে ছিল আরাধ্যা বচ্চনও। সেই ছবি ক্লিক করেন ফ্যাশন ডিজাইনার মণীশ মালহোত্রা। সোশ্যাল মিডিয়ায় সেই ছবি পোস্ট করেছেন মণীশ নিজেই।

এদিন ঐশ্বর্যের পরনে ছিল কালো রঙের সালোয়ার স্যুট, সঙ্গে মানানসই ব্যাগ। কালো স্যুটে লাল, সবুজ ও গোল্ডেন জরির কাজ ও কালো রঙের শারারা প্যান্ট। আরাধ্যা পরেছিলেন ট্র্যাডিশনাল গোল্ডেন সালোয়ার স্যুট। তবে রেখার লুক ছিল নজরকাড়া সবুজ রঙের কাঞ্জিভরম সঙ্গে ময়ূরকন্ঠী রঙের ব্লাউজ। গলায়, কানে, হাতে মানানসই জাঙ্ক জুয়েলারি তবে রেখার লুকে নজরকাড়া ছিল তাঁর মাথার টায়ারা টিকলি। অমিতাভের নাতনি আরাধ্যাকে জড়িয়ে ছবি তুলতে দেখা গেল রেখাকে।

আরও পড়ুন- Arijit Singh Viral Video: বিমানবন্দরে জড়িয়ে ধরলেন স্ত্রীকে, ধোনির পা ছুঁয়ে প্রণামের পর ফের ভাইরাল অরিজিৎ সিং...

ঐশ্বর্য ও রেখা ছাড়াও এই অনুষ্ঠানে উপস্থিত ছিলেন শাহরুখ খান, সলমান খান, জাহ্নবী কাপুর, কৃতি শ্যানন, কারিনা কাপুর, সইফ আলি খান, মাধুরী দীক্ষিত, সোনম কাপুর, মালাইকা অরোরা, অর্জুন কাপুর, সাবা আজাদ, হৃতিক রোশন, গৌরী খান, সুহানা ও খুশি কাপুর সহ প্রায় গোটা বলিউড। অনুষ্ঠানে বরুণ ধাওয়ান ও রণবীর সিংকে নিয়ে 'ঝুম জো পাঠান' গানের তালে নাচলেন শাহরুখ খান। অনুষ্ঠানে হলিউড থেকে হাজির ছিলেন টম হল্যান্ড, জেন্দায়া, গিগি হাদিদ ও পেনেলোপ ক্রুজ।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.