জঙ্গলে বাঘকে বিরক্ত করেছেন রবিনা! সাফারিতে 'আইন ভেঙে' বিপাকে নায়িকা

 জঙ্গল সাফারির ভিডিও সোশ্যাল মিডিয়ায় দিয়ে বিপাকে পড়লেন বলিউড অভিনেতা রবিনা ট্যান্ডন। মধ্যপ্রদেশের সাতপুরা অভয়ারণ্যে গিয়েছিলেন নায়িকা। টাইগার রিজার্ভে বাঘের ভিডিও তুলে আইনি বিপাকে জড়ালেন তিনি। 

Updated By: Nov 30, 2022, 02:43 PM IST
জঙ্গলে বাঘকে বিরক্ত করেছেন রবিনা! সাফারিতে 'আইন ভেঙে' বিপাকে নায়িকা
ফাইল ছবি

জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: জঙ্গল সাফারির ভিডিও সোশ্যাল মিডিয়ায় দিয়ে বিপাকে পড়লেন বলিউড অভিনেতা রবিনা ট্যান্ডন। মধ্যপ্রদেশের সাতপুরা অভয়ারণ্যে গিয়েছিলেন নায়িকা। টাইগার রিজার্ভে বাঘের ভিডিও তুলে আইনি বিপাকে জড়ালেন তিনি। রবিনা ট্যান্ডন একটি সাফারি ভিডিও ট্যুইট করে ঝামেলায় পড়েছেন। সাতপুরা টাইগার রিজার্ভের এক কর্মকর্তা মঙ্গলবার বলেন, সাফারির সময় তিনি বাঘের কাছাকাছি গিয়েছিলেন। তাই এই ঘটনায় তদন্ত শুরু হয়েছে। ভিডিওতে দেখা যায়, অভিনেতার জিপটি বাঘের কাছে পৌঁছেছে। ভিডিও ফুটেজে দেখা যাচ্ছে, বাঘের গর্জন শোনা যাচ্ছে, দেখা যাচ্ছে ঘোরেফেরা করে সে। সেই সঙ্গে শাটারের শব্দ শোনা যাচ্ছে। 

আরও পড়ুন, Swastika Mukherjee: গর্ভবতী স্বস্তিকা! তারপর...

যদিও অভিনেতা লেখেন, "কেউই অনুমান করতে পারে না বাঘ কেমন আচরণ করবে ৷ গাড়িটি বনবিভাগের লাইসেন্স প্রাপ্ত ছিল এবং বনবিভাগের সেই ড্রাইভার এবং গাইডরা সঙ্গে ছিলেন যাঁদের সীমানা এবং আইন সংক্রান্ত ক্ষেত্রে যথেষ্ট জ্ঞান এবং প্রশিক্ষণ রয়েছে ৷ বন বিভাগের উপ-বিভাগীয় কর্মকর্তা (এসডিও) ধীরাজ সিং চৌহান মঙ্গলবার বলেন, ঊর্ধ্বতন কর্মকর্তাদের নির্দেশ অনুযায়ী ঘটনার তদন্ত শুরু হয়েছে।২২ নভেম্বর রবিনার সফরের সময় তাঁর গাড়িটি একটি বাঘের কাছে পৌঁছেছিল বলে অভিযোগ। এই ঘটনায় গাড়ির চালক ও সংশ্লিষ্ট কর্মকর্তাদের নোটিস দিয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

Got beautiful shots of sharmilee and her cubs in Tadoba. Wildlife shots are unpredictable due to the unreadable nature of our https://t.co/JQSB9ylxlO tries to be as silent and capture the best moments. Video Shot on Sony Zoom lense 200/400. pic.twitter.com/LsUOn2XtYs

ব্যাঘ্র সংরক্ষণ প্রকল্পে একটি নির্দিষ্ট সীমা পর্যন্ত সকলের প্রবেশের অনুমতি আছে। কিন্তু ভিডিওতে দেখা গিয়েছে রবিনা বেশিই ভিতরে ঢুকেছেন এবং বাঘ প্রায় তাঁর জিপের সামনে থেকে হেঁটে বেড়াচ্ছে। তাতেই বিরক্ত হয়েছেন নেটিজেনরা। নজর এড়ায়নি প্রশাসনেরও। অন্যদিকে, এই মাসের শুরুতে বন বিহার ন্যাশানাল পার্কে দেখা যায় পর্যটকরা খোলা জায়গা থেকে বাঘের দিকে পাথর ছুঁড়ছে। বারণ করা হলে হাসির রোল উঠছে। চিৎকার করছে, হাসছে, খাঁচার দিকে পাথর ছুঁড়ছে। বাঘের নিরাপত্তা নেই। এই ঘটনা দেখেই ট্যুইট করে রবিনা দাবি করেন, বাঘেদের কোনও নিরাপত্তা নেই। অপমান করা হচ্ছে তাদের। রবিনার ট্যুইটের পর, ভোপালের বন বিহার ন্যাশনাল পার্কের কর্তৃপক্ষ তদন্ত শুরু করে। 

আরও পড়ুন,The Kashmir Files: IFFI-র মঞ্চে ‘দ্য কাশ্মীর ফাইলস’ বিতর্ক! ক্ষমা চাইলেন ইসরায়েলের কনসাল জেনারেল

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.