Rashmika Mandana: প্রেমের ঘায়ে মূর্ছা! রশ্মিকা এটা কী করলেন...

 বক্স অফিসে সাফল্যের চূড়ায় 'অ্যানিমাল'। রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করেন রশ্মিকা। রণবীর-রশ্মিকার জুটি দর্শকদের মন জয় করে নিয়েছে। এই সবের মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় প্রেম নিবেদন করলেন অভিনেত্রী। 

Updated By: Dec 20, 2023, 10:43 PM IST
Rashmika Mandana: প্রেমের ঘায়ে মূর্ছা! রশ্মিকা এটা কী করলেন...

জি ২৪ ঘন্টা ডিজিটাল ব্যুরো: বক্স অফিসে সাফল্যের চূড়ায় 'অ্যানিমাল'। রণবীর কাপুরের বিপরীতে অভিনয় করেন রশ্মিকা। রণবীর-রশ্মিকার জুটি দর্শকদের মন জয় করে নিয়েছে। অভিনেত্রীর প্রশংসায় পঞ্চমুখ সকলে। আর এই সবের মধ্যেই নিজের সোশ্যাল মিডিয়ায় প্রেম নিবেদন করলেন অভিনেত্রী। 

সোশ্যাল মিডিয়ায় রশ্মিকা এমনই এক পোস্টে সরগরম হয়ে যায়। পোস্টে অভিনেত্রী লেখেন, 'আমি শুধু এটাই বলতে চাই, ধন্যবাদ আমার জীবনে আসার জন্য।'

বেশ অনেক সময় ধরেই শোনা যাচ্ছে দক্ষিণী তারকা বিজয় দেবকোন্ডার সঙ্গে প্রেম করছেন রশ্মিকা। তবে এই গুঞ্জনে দুই তারকার মধ্যে কেউই সাড়া দেননি। তবে তাঁদের চর্চিত প্রেমের সম্পর্ক নিয়ে ভক্তদের উৎসাহ সবর্দাই তুঙ্গে। এই প্রসঙ্গে কথা উঠলেই বরাবরই দুই তারকা বিষয়টিকে অস্বীকার করেছেন। তবে কী এবার অবশেষে নেটমাধ্যমে প্রেম নিবেদন করলেন রশ্মিকা। 

এই জুটিকে প্রায়শই ইভেন্ট এবং আউটিং এ একসাথে দেখা যায়। সম্পর্কের জল্পনাকে দূরে সরিয়ে দিয়েছে, দাবি করেছে যে তাঁরা ভাল বন্ধু ছাড়া আর কিছুই নয়। তবে এবারে সরাসরি বিজয়ের নাম পোস্টে উল্লেখ না করলেও অভিনেত্রীর  ইশারা কার দিকে, তা ফ্যানেদের বুঝতে বাকি নেই।

আরও পড়ুন:Shreyas Talpade: অবশেষে হাসপাতাল থেকে বাড়ি ফিরলেন শ্রেয়স! কী বললেন অভিনেতার স্ত্রী?

‘গীত গোবিন্দম’ ছবির সেটে প্রথমে বন্ধুত্ব। তার পরে ‘ডিয়ার কমরেড’-এর সেটে নাকি একে অপরের প্রেমে পড়েন তাঁরা। পরস্পরের পরিবার এবং বন্ধুদের সঙ্গেও একাধিক বার দেখা গিয়েছে বিজয় এবং রশ্মিকা।

অমিতাভ বচ্চনের সঙ্গে 'গুডবাই' ছবিতে কাজ করে বলিউডে পা রাখেন রশ্মিকা। এরপর অভিনেত্রীকে সিদ্ধার্থ মালহোত্রার সঙ্গে 'মিশন মজনু' ছবিতে দেখা যায়। দুটি ছবিই বক্স অফিসে ব্যর্থ হয়। তবে এই ব্যর্থতাকে ছাপিয়ে 'অ্যানিমাল'-র সাফল্য। বিশ্বব্যাপী ৯০০ কোটির উপর ব্যবসা করে ফেলেছে এই ছবি। দক্ষিণ বিনোদন জগতের পাশাপাশি বলিউডেও নিজের এক শক্ত জায়গা করে নিচ্ছেন অভিনেত্রী।

(দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির টাটকা খবর, আপডেট এবং ভিডিয়ো পেতে ডাউনলোড-লাইক-ফলো-সাবস্ক্রাইব করুন আমাদের AppFacebookWhatsapp ChannelX (Twitter)YoutubeInstagram পেজ-চ্যানেল)

.