রণবীর সিং-কে নিয়ে টানাপোড়েন সইফ-ঘরণী এবং নবাব-কন্যার মধ্যে?

রণবীরের সঙ্গে দেখা যাবে করিনাকে

Updated By: Aug 7, 2018, 10:40 AM IST
রণবীর সিং-কে নিয়ে টানাপোড়েন সইফ-ঘরণী এবং নবাব-কন্যার মধ্যে?

নিজস্ব প্রতিবেদন : ‘পদ্মাবত’-এ তাঁর অসাধারণ অভিনয়ের প্রশংসা এখনও সবার মুখে মুখে। আর সেই কারণেই এবার রণবীর সিং-এর সঙ্গে স্ক্রিন শেয়ার করতে রাজি হয়ে গেলেন করিনা কাপুর খান। অবাক লাগছে শুনে?

বি টাউনের খবর, করণ জহরের পরবর্তী সিনেমার জন্য এবার করিনা কাপুর খানের সঙ্গে জুটি বাঁধছেন রণবীর সিং। যা নিয়ে ইতিমধ্যেই উচ্ছ্বসিত বি টাউন। শুধু তাই নয়, এই সিনেমার জন্য রাজি হয়ে গিয়েছেন আলিয়া ভাটও। জানা যাচ্ছে, করণ জহরের এই সিনেমায় রণবীর সিং-এর দিদির চরিত্রে অভিনয় করতে পারেন করিনা কাপুর খান। এবং, আলিয়াকে দেখা যাবে রণবীর সিং-এর ‘লাভ ইন্টারেস্ট’ হিসেবে।

আরও পড়ুন : ঐশ্বর্যকে ফিরিয়ে আনতে 'পাগল' হয়ে যান সলমন?

এ পর্যন্ত সব ঠিকঠাক থাকলেও, সিনেমার জন্য বাদ সাধছেন রণবীর কাপুর। জানা যাচ্ছে, এই সিনেমায় রণবীর সিং-এর ভাইয়ের চরিত্রের জন্য রণবীর কাপুরকে প্রস্তাব দেওয়া হয়। কিন্তু, ঋষি কাপুর-পুত্র তা ফিরিয়ে দেন। এক সিনেমায় ২ জন হিরোর উপস্থিতি তাঁর পছন্দ নয় বলেই এই সিনেমা থেকে রণবীর সরে গিয়েছেন বলে দাবি করছে একটি মহল।

আরও একটি মহলের তরফে জানা যাচ্ছে, রণবীর সিংয়ের ভাইয়ের ‘নেগেটিভ’ চরিত্রে তাঁকে অভিনয়ের প্রস্তাব দেওয়া হয়েছিল। আর তাতেই নাকি গররাজি হয়েছেন রণবীর কাপুর। তবে বিষয়টি নিয়ে রণবীর কাপুরের তরফ থেকে এখনও কোনও মন্তব্য করা হয়নি। তবে রণবীর সিংয়ের আলিয়ার স্ক্রিন শেয়ার করার কথাতেই কি রণবীর কাপুর বেঁকে বসেছেন, তা নিয়ে শুরু হয়েছে জোর জল্পনা।

আরও পড়ুন : স্বামী অভিষেক বচ্চনের রোজগার নিয়ে বিস্ফোরক ঐশ্বর্য

শোনা যাচ্ছে, রণবীর সিং-এর ভাইয়ের চরিত্রে অভিনয় করবেন না বলে রণবীর কাপুর জানিয়ে দেওয়ার পরই ওই চরিত্রের জন্য বরুণ ধাওয়ানকে প্রস্তাব দেওয়া হয়েছে। কিন্তু, বরুণের তরফেও এখনও এ বিষয়ে কোনও মন্তব্য করা হয়নি।

আরও পড়ুন : বলিউড ছাড়লেন প্রিয়াঙ্কা? কেরিয়ার নিয়ে ‘চরম’ সিদ্ধান্ত পিগির!

বর্তমানে করণ জহরের ধর্মা প্রোডাকশনের সঙ্গে কাজ করছেন রণবীর সিং। পরিচালক রোহিত শেঠির হাত ধরে ‘সিম্বা’-য় অভিনয় করছেন রণবীর সিং। এই সিনেমায় রণবীরের বিপরীতে দেখা যাবে সইফ-কন্যা সারা আলি খান-কে। ‘কেদারনাথ’-এর শুটিং শেষ করার পর পরই ‘সিম্বা’-র শুটিং শুরু করেছেন সইফ-কন্যা সারা।

এদিকে ‘সিম্বা’-য় যখন সইফয়ের পথম পক্ষের মেয়ে সারার সঙ্গে স্ক্রিন শেয়ার করছেন রণবীর সিং, সেখানে তার পরের প্রজেক্টে সইফ ঘরণী করিনা কাপুর খানের সঙ্গে স্ক্রিন শেয়ার করবেন রণবীর সিং। যা নিয়ে বলিউডে ইতিমধ্যেই জোর গুঞ্জন শুরু হয়েছে।

.