Ranveer Singh| Shah Rukh Khan: শাহরুখের বদলে এবার রণবীর সিং! ফাঁস ‘ডন ৩’-র গোপন তথ্য...

Ranveer Singh| Shah Rukh Khan: এর আগেও শোনা যাচ্ছিল বেশ কয়েকটি নাম। সেখানে বলিউডের প্রথম সারির বেশ কয়েকজন নায়কের সঙ্গে নাম ছিল রণবীর সিংয়েরও। ফারহান আখতারের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্টের সঙ্গে দুটি ছবি করেছেন রণবীর সিং। দুটো ছবিই সমালোচকেরাও পছন্দ করেন ও ব্যবসায়িক সাফল্যও পায়। বাকিদের পিছনে ফেলে এই ছবিতে ডনের দৌড়ে জায়গা করে নিয়েছেন রণবীর সিং।

Updated By: May 18, 2023, 07:35 PM IST
Ranveer Singh| Shah Rukh Khan: শাহরুখের বদলে এবার রণবীর সিং! ফাঁস ‘ডন ৩’-র গোপন তথ্য...

Ranveer Singh, Shah Rukh Khan, Don3, জি ২৪ ঘণ্টা ডিজিটাল ব্যুরো: ‘ডন থ্রি’তে দেখা যাবে না শাহরুখ খানকে। কিন্তু শাহরুখের জুতোতে কে পা গলাবে তা নিয়েই জল্পনা তুঙ্গে। বেশ অনেকদিন ধরেই খবরের শিরোনামে জায়গা করে নিয়েছে এই ছবি। কিন্তু সাম্প্রতিক সময়ে ফারহানের ‘ডন থ্রি’ নিয়ে আলোচনা চলছে সমানে। এক সর্বভারতীয় খবর অনুযায়ী, ইতোমধ্যেই ডন থ্রি থেকে বেরিয়ে গিয়েছেন শাহরুখ খান। এবার শোনা যাচ্ছে, ডন থ্রি ছবিতে শাহরুখের জায়গা নিতে চলেছেন রণবীর সিং।

আরও পড়ুন- Salman Khan Injured: আহত সলমান খান, শাহরুখের সঙ্গে ‘টাইগার ৩’-র শ্যুটের মাঝেই কাঁধে চোট...

এর আগেও শোনা যাচ্ছিল বেশ কয়েকটি নাম। সেখানে বলিউডের প্রথম সারির বেশ কয়েকজন নায়কের সঙ্গে নাম ছিল রণবীর সিংয়েরও। এবার সূত্রের খবর, বাকিদের পিছনে ফেলে এই ছবিতে ডনের দৌড়ে জায়গা করে নিয়েছেন রণবীর সিং। ডন ও ডন ২ দুটি ছবিই ছিল বক্স অফিসে তুমুল সফল। কিন্তু ডন থ্রিয়ের গল্প পছন্দ হয়নি শাহরুখ খানের। সেই জায়গায় ফারহানের দ্বিতীয় পছন্দ রণবীর সিং। ফারহান আখতারের প্রযোজনা সংস্থা এক্সেল এন্টারটেইনমেন্টের সঙ্গে দুটি ছবি করেছেন রণবীর সিং। ২০১৫ সালে মুক্তি পায় ‘দিল ধড়কনে দো’ ও ২০১৯ সালে মুক্তি পায় ‘গল্লি বয়’। দুটো ছবিই সমালোচকেরাও পছন্দ করেন ও ব্যবসায়িক সাফল্যও পায়।

সূত্রের খবর, শাহরুখের সরে যাওয়ার পর 'ডন থ্রি'র নির্মাতারা এমন একটি জনপ্রিয় ও বক্স অফিসে সফল নাম খুঁজছিলেন, যিনি ডন লিগেসিকে এগিয়ে নিয়ে যেতে পারেন আর শেষপর্যন্ত রণবীরের দিকেই ঝুঁকেছেন তাঁরা। এই প্রযোজনা সংস্থা অতীতেও ফল পেয়েছেন রণবীরের সঙ্গে চুক্তি করে এবং এটি অবাক হওয়ার কিছু হবে না যদি এটিও আরেকটি রানওয়ে হিট হিসাবে প্রমাণিত হয়। সবাই অপেক্ষা করছে যে,  ডন ফ্র্যাঞ্চাইজির ভক্তরা রণবীরের কাস্টিং নিয়ে কেমন প্রতিক্রিয়া দেখায়। কারণ শাহরুখ ডনের ক্যারিশমাটিক চরিত্রে অভিনয় করে সবার মন জয় করে নিয়েছিলেন সহজে।

আরও পড়ুন- Sara Ali Khan in Cannes 2023: ‘জেব্রা মনে হচ্ছে নিজেকে’, কানের রেড কার্পেটে নিজেকে নিয়েই মজা সারার...

সূত্রের খবর, ফ্র্যাঞ্চাইজির নির্মাতারা খুব শীঘ্রই একটি ঘোষণার ভিডিয়ো শেয়ার করবেন। দর্শকরা অপেক্ষা করছে এই ঘোষণার জন্য। সূত্রের খবর, রণবীরের এই ভিডিয়ো ইতোমধ্যেই শ্যুট হয়ে গিয়েছে এবং প্রোডাকশন হাউস আরও কোনও দেরি না করে তা রিলিজ করার কথাই ভাবছে।এর আগে শোনা গিয়েছিল, ফারহান আখতার অমিতাভ বচ্চন ও শাহরুখ খানকে নিয়ে 'ডন ৩'-এর পরিকল্পনা করছেন। শোনা যাচ্ছে, ফারহান রণবীরের একটি ক্যামিও করার পরিকল্পনা করছিলেন এবং সেই প্লটে শাহরুখের ডন চরিত্রটি রণবীরের ফ্র্যাঞ্চাইজির ব্যাটনকে পাস করানো হবে, যিনি একজন ডনের ভূমিকায় অভিনয় করবেন।

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.