Ranveer Singh: মেয়ের বাবা হতে চলেছেন রণবীর সিং, কন্যাভ্রূণ হত্যার বিরুদ্ধে সোচ্চার অভিনেতা

এক মেয়ের বাবা জয়েশভাই। কিন্তু মেয়ে তো আর গ্রামের পঞ্চায়েত প্রধাণ হতে পারে না, তাই জয়েশভাই ছেলে হওয়া জরুরি। কারণ বংশ পরম্পরায় তাঁরা গ্রামের পঞ্চায়েত প্রধাণ। এই কারণেই ফের সন্তানের পরিকল্পনা করেন জয়েশভাই। 

Updated By: Apr 19, 2022, 05:41 PM IST
Ranveer Singh: মেয়ের বাবা হতে চলেছেন রণবীর সিং, কন্যাভ্রূণ হত্যার বিরুদ্ধে সোচ্চার অভিনেতা

নিজস্ব প্রতিবেদন: বাবা হতে চলেছেন রণবীর সিং(Ranveer Singh), একথা ঢাক ঢোল পিটিয়ে নিজেই জানিয়েছিলেন রণবীর। তবে ছেলে হবে না মেয়ে তা নিয়ে বেশ চিন্তাতেই ছিলেন তিনি। অবশেষে সেই জল্পনার অবসান। আইনের বিরুদ্ধে গিয়েই আগত সন্তানের লিঙ্গ নির্ধারণ করে তিনি জেনে ফেলেছেন যে মেয়ের বাবা হতে চলেছেন তিনি। আসলে এই সবটাই ঘটছে রণবীর সিং অভিনীত চরিত্র জয়েশভাই জোরদারের(Jayeshbhai Jordaar) সঙ্গে। 

এক মেয়ের বাবা জয়েশভাই। কিন্তু মেয়ে তো আর গ্রামের পঞ্চায়েত প্রধাণ হতে পারে না, তাই জয়েশভাই ছেলে হওয়া জরুরি। কারণ বংশ পরম্পরায় তাঁরা গ্রামের পঞ্চায়েত প্রধাণ। এই কারণেই ফের সন্তানের পরিকল্পনা করেন জয়েশভাই। কিন্তু এবারেও জানা যায় যে গর্ভে রয়েছে কন্যা সন্তান। কন্যা শুনেই সেই সন্তানকে মেরে ফেলার পরিকল্পনা করে ফেলে জয়েশভাইয়ের পরিবারকে। সন্তানকে বাঁচাতেই বাড়ি থেকে পালায় জয়েশভাই। শেষ পর্যন্ত কি জয়েশভাই বাঁচাতে পারবে তাঁর সন্তানকে? 

মঙ্গলবার প্রকাশ পেয়েছে জয়েশভাই জোরদারের ট্রেলার। বরাবরই মতো এবার একেবারে অন্য ধরনের লুকে ও অন্য ধরনের চরিত্রে ধরা দিয়েছেন রণবীর সিং। এই ছবির মধ্যে দিয়ে গুজরাটের প্রত্যন্ত গ্রামে মেয়েদের অবস্থান তুলে ধরার চেষ্টা করেছেন পরিচালক দিব্যাঙ্ক ঠাক্কর ও কন্যাভ্রূণ হত্যার(female foeticide) বিরুদ্ধে সোচ্চার হয়েছেন অভিনেতা রণবীর সিং। রণবীরের কথায়, এই ছবি এক সাধারণ মানুষের যে তাঁর কাজের মধ্যে দিয়ে সমাজের চোখে হিরো হয়ে ওঠে। আগামী ১৩ মে মুক্তি পেতে চলেছে জয়েশভাই জোরদার। 

আরও পড়ুন: Shah Rukh Khan-Rajkumar Hirani: গাধার চরিত্রে অভিনয়! তাও রাজকুমার হিরানির ছবি করতে রাজি শাহরুখ, খোলসা করলেন কিং খান

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App) 

.