বিয়ের নিরাপত্তার জন্য রণবীর-দীপিকা কত খরচ করেছেন, শুনলে অবাক হবেন

অনুমতি ছাড়া বাইরে বেরবে না ছবি, ভিডিও 

Updated By: Nov 15, 2018, 05:47 PM IST
বিয়ের নিরাপত্তার জন্য রণবীর-দীপিকা কত খরচ করেছেন, শুনলে অবাক হবেন

নিজস্ব প্রতিবেদন : ইতালির ভিলা দেল বেলবিয়ানেল্লো নামে একটি বিলাসবহুল ভিলায় গত এক সপ্তাহ ধরে রয়েছেন রণবীর সিং এবং দীপিকা পাডুকনরা। ১৪ নভেম্বর থেকে বিয়ের অনুষ্ঠান শুরু হলেও, গত ১০ নভেম্বর লেক কোমোতে পৌঁছে যায় পাডুকন এবং সিং পরিবার। গোটা সপ্তাহ ধরে চলে বিয়ের নানারকম অনুষ্ঠান। কঙ্কনি বিয়ের আগে ফুল মুদ্দি দিয়ে শুরু হয় রণবীর সিং এবং দীপিকা পাডুকনের সাতপাকে বাঁধা পড়ার মূল অনুষ্ঠান। 

আরও পড়ুন : বিদেশে বিয়ের পর আরও এলাহি আয়োজন, রণবীর-দীপিকার কটি রিসেপশন হবে জানেন!
১৪ নভেম্বর কঙ্কনি বিয়ের পর ১৫ নভেম্বর সিন্ধি মতে বিয়ে সারেন রণবীর সিং এবং দীপিকা পাডুকন।  সেখানেও দুই পরিবার সহ ঘনিষ্ঠরাই একমাত্র হাজির। নিমন্ত্রিতরা যাতে কোনওভাবে 'দিপবীরের' বিয়ের ছবি নিজেদের সোশ্যাল হ্যান্ডেলে প্রকাশ করতে না পারেন, তার জন্য একাধিক ব্যবস্থা নেওয়া হয়। 

আরও পড়ুন : কঙ্কনি বিয়েতে লাল শাড়িতে নববধূ দীপিকা, প্রকাশ্যে ভিডিও
জানা যায়, ভিলা দেল বেলবিয়ানেল্লোতে ঢোকার আগে আত্মীয় এবং ঘনিষ্ঠদের ক্যামেরা এবং মোবাইলে এক ধরনের টেপ লাগিয়ে দেওয়া হয়। ক্যামেরার ফাঁক গলে যাতে কোনওভাবেই বিয়ের ছবি তাঁদের অনুমতি ছাড়া বাইরে না আসে, তার জন্যই নেওয়া হয় এই ব্যবস্থা। স্থানীয় এক নিরাপত্তা সংস্থার সঙ্গে চুক্তি করে বিয়ের অনুষ্ঠান জুড়ে কড়া ঘেরাটোপের ব্যবস্থা করা হয়। বিয়েতে কড়া নিরাপত্তা বেষ্টনীর জন্য রণবীর-দীপিকা কত খরচ করেন জানেন?

আরও পড়ুন : রাজকীয়ভাবে 'দুলহানিয়া'-র কাছে পৌঁছলেন রণবীর, দেখুন ভিডিও
রিপোর্টে প্রকাশ, বিয়ের ছবি বা ভিডিও যাতে প্রকাশ্যে না আসে, তার জন্য ১ কোটি খরচ করেছেন রণবীর-দীপিকা। ওই বিশাল অঙ্কের অর্থেই নিরাপত্তা সংস্থার সঙ্গে তাঁদের চুক্তি হয় বলে খবর।  
এদিকে বিয়ের পর আগামী ২৮ নভেম্বর, ১ ডিসেম্বর এবং ২১ ডিসেম্বর বসবে রণবীর, দীপিকার পর পর ৩টি রিসেপশনের আসর। প্রথম দু'টি মুম্বইতে হলেও, তৃতীয়টি হবে বেঙ্গালুরুতে। জানা যাচ্ছে, রণবীর-দীপিকার ১ ডিসেম্বরের রিসেপশনে হায়র থাকবে প্রায় গোটা বলিউড।  

.