লিভ-ইন সম্পর্কের গল্প নিয়ে আসছে 'খেলা শুরু', ট্রেলার লঞ্চে Ranita, Souptik, Indrasis-রা

  সৌপ্তিক চক্রবর্তীর পরিচালনায় Klikk-এ আসছে নতুন ওয়েব সিরিজ, যার নাম 'খেলা শুরু'।

Edited By: রণিতা গোস্বামী | Updated By: Aug 20, 2021, 12:10 PM IST
লিভ-ইন সম্পর্কের গল্প নিয়ে আসছে 'খেলা শুরু', ট্রেলার লঞ্চে Ranita, Souptik, Indrasis-রা

নিজস্ব প্রতিবেদন :  বেশকিছুদিন ধরে টলিপাড়ায় গুঞ্জন ইন্দ্রাশিস রায়ের (Indrasish Roy) সঙ্গে লিভ-ইন করছেন অভিনেত্রী রণিতা দাস (Ranita Das)! আর এখবর টলিপাড়া থেকে ছড়িয়ে পড়ে নেটপাড়াতেও। নেটিজেনদের প্রশ্ন ছিল তবে কি টলিপাড়ায় প্রেমের নতুন 'খেলা শুরু' হয়েছে? পরে আবার জানা গেল রণিতা-ইন্দ্রাশিসের এই লিভ-ইন সম্পর্কের শুরু নাকি হয়েছে অভিনেতা সৌপ্তিক চক্রবর্তীর (Souptik Chakraborty) হাত ধরে। যে সৌপ্তিককে রণিতা দাসের প্রেমিক হিসাবেই জানে টলিপাড়া। তাই এমন খবরে সকলেই প্রায় বিস্মিত।

কিন্ত নাহ, বিস্ময়ের সত্যিই কিছু নেই। আসল বিষয়টা তাহলে খোলসা করেই বলা যাক। সৌপ্তিক চক্রবর্তীর (Souptik Chakraborty) পরিচালনায় Klikk-এ আসছে নতুন ওয়েব সিরিজ, যার নাম 'খেলা শুরু'। আর ওই ওয়েব সিরিজেই নায়ক-নায়িকা অভিষেক-শ্রেষ্ঠার ভূমিকায় অভিনয় করছেন রণিতা দাস (Ranita Das) ও ইন্দ্রাশিস রায় (Indrasish Roy)। আর এই ওয়েব সিরিজের গল্প এগোবে অভিষেক-শ্রেষ্ঠার গল্প নিয়েই। তবে শুধু ভালোবাসা নয়, ৯ পর্বের এই ওয়েব সিরিজে থাকছে ভৌতিক রহস্যও। বৃহস্পতিবার হয়ে গেল 'খেলা শুরু'র ট্রেলার ও মিউজিক লঞ্চ। হাজির ছিলেন রণিতা দাস, ইন্দ্রাশিস রায়, সৌপ্তিক চক্রবর্তী সহ 'খেলা শুরু'র কলাকুশলীরা।

আরও পড়ুন-'কুৎসিত মনের থেকে খারাপ দেখতে হওয়া অনেক ভালো' Srabanti-কে খোঁচা Roshan-র?

ইন্দ্রাশিস-রণিতা ছাড়াও সিরিজে গুরুত্বপূর্ণ ভূমিকায় অভিনয় করছেন রানা বসু ঠাকুর। থাকছেন অসীম রায়চৌধুরী, অমিতাভ আচার্য, সুজয় প্রসাদ চট্টোপাধ্যায়। একটি ছোট্ট কিন্তু গুরুত্বপূর্ণ চরিত্রে থাকছেন সৌপ্তিক স্বয়ং। 

 (Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.