ক্যামেরা দেখলেই কেন মেয়েকে সব সময় আড়াল করেন রানি মুখোপাধ্যায়?

আদিত্য চোপড়ার সঙ্গে বসে একযোগেই সিদ্ধান্ত নেন বলে জানান রানি মুখোপাধ্যায়

Updated By: Dec 5, 2019, 02:42 PM IST
ক্যামেরা দেখলেই কেন মেয়েকে সব সময় আড়াল করেন রানি মুখোপাধ্যায়?

নিজস্ব প্রতিবেদন : পাপারাতজির ক্যামেরার ফ্ল্যাশ থেকে মেয়েকে সব সময় দূরে রেখেছেন। পাপারাতজি যাতে কোনওভাবে আদিরার ছবি তুলতে না পারে, তার জন্য সব সময় নজর রাখেন (Rani Mukerji) রানি মুখোপাধ্যায় এবং আদিত্য চোপড়া। সেলেব সন্তান হয়েও আদিরাকে কীভাবে ক্যামেরার ফ্ল্যাশের আড়ালে রাখলেন রানি, সে বিষয়ে সম্প্রতি মুখ খোলেন বলিউডের এই অভিনেত্রী।

আরও পড়ুন :  সঞ্জয়ের প্রথম স্ত্রীর ছবি দেখে কী বললেন মান্যতা দত্ত
তিনি বলেন, (Aditya Chopra) আদিত্য চোপড়ার সঙ্গে বসে একযোগে মেয়ের বিষয়ে বেশ কিছু সিদ্ধান্ত নেন তিনি। যার মধ্যে অন্যতম, আদিরাকে ফ্ল্যাশ থেকে দূরে রাখা। আর পাঁচজন সাধারণ শিশুর মতো করেই যাতে (Adira) আদিরা বড় হতে পারে, ক্যামেরার ফ্ল্যাশ যাতে তার উপর না পড়ে, সেদিকে খেয়াল রাখেন তাঁরা। আদিরা চোপড়া বাড়ির মেয়ে। পাশাপাশি তাঁর মা,বাবাও পেজ থ্রি-র মানুষ। সেই কারণে তার উপর ক্যামেরার ফ্ল্যাশ পড়বে, সেটা খুব স্বাভাবিক বিষয়। কিন্তু আদিরার উপর যাতে সেলেব সন্তানের মতো করে পাপারাতজি হামলে না পড়ে, তারজন্যই রাখঢাক করে চলা বলে মন্তব্য করেন রানি মুখোপাধ্যায়।

আরও পড়ুন  : নিউ ইয়ার পার্টিতে মাত্র এক ঘণ্টায় উর্বশী কত পারিশ্রমিক নিচ্ছেন জানেন!
এসবের পাশাপাশি রানি আরও বলেন, তাঁর মেয়ের ছবি তোলার জন্য তিনি সব সময় তৈরি। আদিরার জন্য তিনিই একমাত্র পাপারাতজি। সুযোগ পেলেই মেয়ের সামনে ক্যামেরা নিয়ে দাঁড়িয়ে পড়েন তিনি এবং ছবি তুলতে শুরু করেন। এভাবেই জন্মের পর থেকে এখনও পর্যন্ত আদিরাকে ফ্ল্যাশের আড়ালে রেখেছেন রানি মুখোপাধ্যায় এবং আদিত্য চোপড়া।
২০১৪ সালের ২১ এপ্রিল আদিত্য চোপড়ার সঙ্গে গাঁটছড়া বাঁধেন রানি মুখোপাধ্যায়। ২০১৫ সালের ৯ ডিসেম্বর আদিরার জন্ম দেন রানি মুখোপাধ্যায়। মেয়ের জন্মের পর (Bollywood) বি টাউন থেকে সরে যান রানি। এরপর মর্দানি দিয়ে ফের বি টাউনে কামব্যাক করেন চোপড়া ম্যানসনের বউমা।

.