কেন সোশ্যাল মিডিয়ায় তিনি নেই, তার জবাবে কী বললেন রানি?

আজ ২১ মার্চ। জন্মদিন বলিউড অভিনেত্রী রানি মুখার্জীর। তা সেই জন্মদিনের আগে সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের সঙ্গে লাইভ চ্যাটে অংশ নিলেন রানি। ভক্তরাও মন খুলে করে গেলেন প্রশ্ন। রানিও দিয়ে গেলেন উত্তর। এরই মধ্যে এক ভক্তর প্রশ্ন ছিল, আপনি কেন সোশ্যাল মিডিয়ায় নেই? প্রসঙ্গত, রানি লাইভ চ্যাটে অংশ নিয়েছিলেন যশরাজ ফিল্মসের অ্যাকাউন্ট থেকে।

Updated By: Mar 21, 2017, 12:19 PM IST
কেন সোশ্যাল মিডিয়ায় তিনি নেই, তার জবাবে কী বললেন রানি?

ওয়েব ডেস্ক: আজ ২১ মার্চ। জন্মদিন বলিউড অভিনেত্রী রানি মুখার্জীর। তা সেই জন্মদিনের আগে সোশ্যাল মিডিয়ায় নিজের ভক্তদের সঙ্গে লাইভ চ্যাটে অংশ নিলেন রানি। ভক্তরাও মন খুলে করে গেলেন প্রশ্ন। রানিও দিয়ে গেলেন উত্তর। এরই মধ্যে এক ভক্তর প্রশ্ন ছিল, আপনি কেন সোশ্যাল মিডিয়ায় নেই? প্রসঙ্গত, রানি লাইভ চ্যাটে অংশ নিয়েছিলেন যশরাজ ফিল্মসের অ্যাকাউন্ট থেকে।

আরও পড়ুন হলিউডে এখন দীপিকা পাড়ুকোনের মেন্টরের ভূমিকায় ভিন ডিজেল

এই প্রশ্নের উত্তরে রানি মুখার্জি বলেন, 'আমি সোশ্যাল মিডিয়ায় সবার সঙ্গে থাকতে পারলে খুশিই হতাম। আমি আদিরার ছবি দিই তো। কিন্তু সবসময় আদিরার ছবি বাইরে আসুক এটা আমিও চাই না। আসলে তোমরা আমার সম্পর্কে কিছু জানতে চাইলে, তা আমার পরিবারের সদস্যদের থেকে জানতে পারবে। আমার বন্ধুদের থেকে জানতে পারবে। ওদের সকলেরই অ্যাকাউন্ট আছে। কিন্তু আমার স্বামী ব্যক্তিগত জীবন বাইরে আসতে দিতে চান না। তিনি ব্যক্তিগত জীবনকে ব্যক্তিগত রাখাটাই পছন্দ করেন। আমিও আমার স্বামীর সিদ্ধান্তকে সম্মান করি। তাই আমি সোশ্যাল মিডিয়ায় নেই।'

আরও পড়ুন  কর্মক্ষেত্রে 'সেক্সি' কমপ্লিমেন্টের যোগ্য জবাব দিলেন টুইঙ্কল!

.