কঙ্গনার বোন রঙ্গোলির আক্রমণের শিকার এবার দীপিকা ও আলিয়া

 কোনও না কোনও বলি তারকা কঙ্গনা রানাওয়াত কিংবা তাঁর বোন রঙ্গোলির চান্দেলের আক্রমণের শিকার হন।

Updated By: Jul 8, 2019, 04:03 PM IST
কঙ্গনার বোন রঙ্গোলির আক্রমণের শিকার এবার দীপিকা ও আলিয়া

নিজস্ব প্রতিবেদন: কঙ্গনার সঙ্গে বলিউডের অন্যান্য তারকাদের মনোমালিন্য, তিক্ততার খবর নতুন নয়। নিত্যদিনই কোনও না কোনও বলি তারকা কঙ্গনা রানাওয়াত কিংবা তাঁর বোন রঙ্গোলির চান্দেলের আক্রমণের শিকার হন।

সদ্যই মুক্তি পেয়েছে নতুন ছবি 'জাজমেন্টাল হ্যায় কেয়া'-র ট্রেলার। এমনকি জাজমেন্টাল হ্যায় ট্রেলারের প্রশংসা করেও কঙ্গনার বোন রঙ্গোলির আক্রমণের শিকার হয়েছেন তাপসী পন্নু, বরুণ ধাওয়ানরা। রঙ্গোলির প্রশ্ন ছিল আলাদা করে কেন কঙ্গনার প্রতি কৃতজ্ঞতা শিকার করা হয় নি? এভাবেই কখনও দীপিকা তো কখনও আবার আলিয়া-রণবীর, প্রায় প্রতিদিনই কঙ্গনা কিংবা রঙ্গোলির রোষের মুখে পড়ছেন কোনও না কোনও অভিনেতা বা অভিনেত্রী। এবার ফের রঙ্গোলির আক্রমণের নিশানায় রয়েছেন দীপিকা পাডুকোন।

আরও পড়ুন-খেলার ছলেই গাইল ওলি, ভাইরাল হল গানের কলি

 দীপিকার নিজের একটি স্বেচ্ছাসেবী সংস্থা রয়েছে, যে সংস্থাটি মানসিক স্বাস্থ্যের বিষয়ে বিভিন্ন মানুষকে সচেতন করে। একসময় নিজেই নিজের মানসিক টানাপোড়েনের স্বীকার হয়েছিলেন। সেই বিষয়ে একটি টেলিভিশন চ্যানেলের অনুষ্ঠানে মুখও খিলেছিলেন তিনি। সেই ভিডিয়োটি নিজের স্বেচ্ছাসেবী সংস্থার ইউটিউব চ্যানেলে শেয়ার করতেই তা ভাইরাল হয়। ইতিমধ্যেই সেই ভিডিয়ো দেখে ফেলেছেন ১০ লক্ষেরও বেশি মানুষ। আর এই খুশিতেই  নিজের স্বেচ্ছাসেবী সংস্থার চেয়ারপার্সন আন্না চণ্ডীর সঙ্গে নাচতে দেখা যায় দীপিকাকে। যেটির ভিডিয়ো সংস্থার সোশ্যাল হ্যান্ডেলে শেয়ার করা হয়। আর এই ভিডিয়ো শেয়ার করেই রঙ্গোলির রাগের কারণ হল দীপিকা। একটি ট্যুইট বার্তায় দিপ্পিকে উদ্দেশ করে রঙ্গোলি লেখেন, "এসব কী হচ্ছে? এঁদের মেন্টাল শব্দটা নিয়ে সমস্যা, এদিকে ডিপ্রেশনের ভিডিয়োতে বরযাত্রীর মতো নাচছেন। মানসিক অসুস্থতার নামে প্রচার পাওয়ার খুব জঘন্য উপায় এটা"। 

প্রসঙ্গত, রাজকুমার-কঙ্গনা অভিনীত 'জাজমেন্টাল হ্যায় কেয়া' ছবিটির আগে নাম ঠিক হয়েছিল 'মেন্টাল হ্যায় কেয়া'। কিন্তু ইন্ডিয়ান সাইকিয়াট্রিক সোসাইটি 'মেন্টাল' শব্দটির ব্যবহার নিয়ে অসন্তোষ প্রকাশ করায় পরিবর্তন করা হয় সেই নাম। রঙ্গোলির অভিযোগ অনুযায়ী দীপিকাও সেইসময় আপত্তি জানিয়েছিলেন নাম নিয়ে। তাই এখন সুযোগ বুঝে রঙ্গোলির দীপিকার উপর তার প্রতিশোধ নিলেন। তবে দীপিকা বা তাঁর ওয়েবসাইট কোনও তরফ থেকেই এখনও পর্যন্ত রঙ্গোলির ট্যুইটের কোনও প্রতিক্রিয়া আসেনি।

তবে শুধু দীপিকা নন। সম্প্রতি কঙ্গনার বোনের ক্ষোভের মুখে পড়েছেন আলিয়া ভাটও। তাঁর মতে 'গলি বয়' ছবিতে আলিয়ার চরিত্র নাকি 'কবীর সিং'-এ শাহিদের চরিত্রের তুলনায় অনেক বেশি হিংস্র। সম্প্রতি একটি সাক্ষাৎকারে 'কবীর সিং' পরিচালক সন্দীপ রেড্ডী ভাঙ্গা বলেন, একজন প্রেমিক তাঁর প্রেমিকাকে চড় মারতেই পারে। এটা ভালবাসারই একটা অংশ। তাঁর এই মন্তব্যের সমর্থনেই ওই বক্তব্য রাখেন রঙ্গোলি।   

আরও পড়ুন-সাংবাদিকের সঙ্গে প্রকাশ্যেই বচসায় জড়ালেন কঙ্গনা, অপ্রস্তুত রাজকুমার

এর আগে 'গলি বয়' ছবিতে আলিয়ার অভিনয়ের সঙ্গে কঙ্গনার 'মণিকর্ণিকা'-র অভিনয়ের তুলনা করা হলেও মুখ খুলেছিলেন কঙ্গনা। বলেন, আলিয়ার সঙ্গে তাঁর তুলনা করে তাঁকে অপমান করা হচ্ছে। তুলনা করার মতো কোনও অভিনয়ই আলিয়া করেননি। তবে সেসময় কঙ্গনার আক্রমণের উত্তর দিলেও রঙ্গোলির ট্যুইটের কোনও উত্তর এখনও দেননি আলিয়াও।

আরও পড়ুন-ফের পর্দায় ফিরছে ভিকি-রিচা রসায়ন

.