কাপুর বাড়িতে ক্রিসমাস সেলিব্রেশন, শ্যুটিং ছেড়ে চলে এলেন রণবীর

মধ্যহ্নভোজে যোগ দিতে 'শামসেরা' ছবির শ্যুটিং থেকে বিরতি নিয়ে বাড়ি ফিরলেন রণবীর কাপুর। 

Updated By: Dec 25, 2018, 08:06 PM IST
কাপুর বাড়িতে ক্রিসমাস সেলিব্রেশন, শ্যুটিং ছেড়ে চলে এলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন: সমস্ত সেলিব্রেশনের মতোই প্রত্যেকবারই কাপুর বাড়িতে ক্রিসমাস সেলিব্রেশনও হয় ঘটা করে।  ২৫ ডিসেম্বর মঙ্গলবার  ক্রিসমাস উপলক্ষ্যে মঙ্গলবার বিশেষ মধ্যহ্নভোজের আয়োজন করা হয়। আর বাড়ির সেই বিশেষ মধ্যহ্নভোজে যোগ দিতে 'শামসেরা' ছবির শ্যুটিং থেকে বিরতি নিয়ে বাড়ি ফিরলেন রণবীর কাপুর। 

যেকোনও উৎসব, অনুষ্ঠান, সেলিব্রেশনে কাপুর বাড়ির সদস্যদের সবসময়ই একসঙ্গে সেলিব্রেট করতে দেখা যায়। রাজ কাপুর ও কৃষ্ণরাজ কাপুরের সময় থেকেই এই প্রথম চলে আসছে। গতবছরও কাপুর পরিবারে ঘটা করে  ক্রিসমাসের সেলিব্রেশন হয়েছিল। এবারও তার অন্যথা হল না। মঙ্গলবার কাপুর বাড়ির  ক্রিসমাস সেলিব্রেশনে উপস্থিত ছিলেন রণবীর কাপুর, রাজীব কাপুর, করিশ্মা কাপুররা। তৈমুর ও সইফকে নিয়ে হাজির হলেন করিনা। ছিলেন কাপুর পরিবারের অন্যান্য সদস্যরাও।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 
 
 

A

আরও পড়ুন-শ্রদ্ধা কাপুরের জন্য বাড়ি থেকে রকমারি খাবার বানিয়ে আনলেন প্রভাস!

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

এদিকে কাপুর বাড়ির অন্যতম উত্তরাধিকারী তথা তারকা রণবীর কাপুর আপাতত তাঁর আগামী ছবি 'শামসেরা'র শ্যুটিংয়ে ব্যস্ত। তিনিও অবশ্য এদিন বাড়ির বিশেষ মধ্যহ্নভোজের অনুষ্ঠান মিস করলেন না। ঠিক সময় বন্ধু অয়ন মুখোপাধ্যায়কে নিয়ে পৌঁছে গেলেন নিজের বাড়িতে।

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

 
 
 
 

 
 
 
 
 
 
 
 
 

 

গতবছরও কাপুর পরিবারের সদস্য  ক্রিসমাসের সেলিব্রেশনের ছবি ভাইরাল হয়েছিল। প্রসঙ্গত, এবছর বাড়ির ক্রিসমাস সেলিব্রেশনে বাড়িতে নেই শুধু ঋষি কাপুরও নীতু সিং। চিকিৎসার জন্য ঋষি কাপুর এই মুহূর্তে আমেরিকায় রয়েছেন।

আরও পড়ুন-প্রয়াত কবি নীরেন্দ্রনাথ চক্রবর্তী

.