রণবীরের এই হাল দেখলে চিনতে কষ্ট হবে, বিশ্বাস না হলে দেখুন

একটি বিজ্ঞাপনের শুটিং শুরু করেছেন রণবীর কাপুর

Updated By: Aug 2, 2018, 05:25 PM IST
রণবীরের এই হাল দেখলে চিনতে কষ্ট হবে, বিশ্বাস না হলে দেখুন

নিজস্ব প্রতিবেদন : ‘সঞ্জু’-র দমদার ব্যবসার পর এবার ‘ব্রহ্মাস্ত্র’-র শুটিং শুরু করেছেন রণবীর কাপুর। পরিচালক আয়ান মুখোপাধ্যায়ের এই সিনেমার জন্য আপাতত বুলগেরিয়ায় রয়েছেন রণবীর কাপুর, আলিয়া ভাট, অমিতাভ বচ্চনরা। কিন্তু, ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের মাঝেই এবার নতুন করে কীসের শুটিং শুরু করলেন রণবীর কাপুর?

আরও পড়ুন : ঐশ্বর্যকে আক্রমণ, কী করলেন রাই, দেখুন সেই ভিডিও

অবাক লাগছে শুনতে? তাহলে দেখুন এই ছবি..

 

 

কি চিনতে পারলেন না তো? ভাছেন, রণবীর কাপুরের জায়গায় কার ছবি দেখেছেন? ছবি দেখে যদি চোখে ধোঁয়াসা লাগে, তাহলে জানিয়ে রাখা ভাল যে, এই ব্যক্তি কিন্তু রণবীর কাপুর। নতুন একটি বিজ্ঞাপনের শুটিং শুরু করেছেন ঋষি কাপুরের ছেলে। আর ওই বিজ্ঞাপনের শুটিংয়েই এবার রণবীর কাপুরকে দেখা গেল একেবারে অন্যরকমভাবে। শিগগিরই রণবীর কাপুরের ওই বিজ্ঞাপনের সম্প্রচার শুরু করা হবে বলেও জানা যাচ্ছে।

আরও পড়ুন : লড়াইটা বড্ড কঠিন, ক্যান্সারের মারণ কামড়েও দৃঢ়চেতা সোনালি

পরিচালক রাজকুমার হিরানির হাত ধরে ‘সঞ্জু’-কে ব্লকবাস্টার করেছেন রণবীর কাপুর। ইতিমধ্যেই রণবীর কাপুরের এই সিনেমা ৩০০ কোটির ব্যবসাও করে ফেলেছে। যা নিয়ে উচ্ছ্বসিত বলিউড। তবে শুধু ‘সঞ্জু’-ই নয়, এর আগে পরিচালক অনুরাগ কাশ্যপের ‘বরফি’-তেও অন্যরকম অভিনয় করে দর্শকদের মন কেড়েছিলেন রণবীর কাপুর। এবার দেখা যাক, ‘ব্রহ্মাস্ত্র’ দিয়ে দর্শকদের মন কতটা জয় করতে পারেন রণবীর কাপুর।

আরও পড়ুন : প্রিয়াঙ্কার ঘোর যেন কাটছেই না নিকের

এদিকে ‘ব্রহ্মাস্ত্র’-এর শুটিংয়ের সময় থেকেই আলিয়ার সঙ্গে রণবীর কাপুরের সম্পর্কের শিকড় একটু একটু করে গভীরে যেতে শুরু করে। সোনাম কাপুরের বিয়ের দিন যেভাবে একসঙ্গে দেখা যায় রণবীর, আলিয়াকে, তারপর থেকেই শুরু হয় জোর গুঞ্জন। যদিও, বিষয়টি নিয়ে খোলাখুলি কথা বলার সময় এখনও আসেনি বলেও জানান রণবীর কাপুর। কিন্তু, রণবীর কাপুরের বাবা ঋষি কাপুর বিষয়টি নিয়ে যথেষ্ঠ সরব।

ঋষি কাপুর বলেন, রণবীরের বিয়ে করার এটাই সঠিক বয়স। রণবীর এখন বিয়ে করলে, তিনি নাতি নাতনিদের সঙ্গে খেলতে পারবেন। তাই যত তাড়াতাড়ি সম্ভব রণবীর কাপুর বিয়ে করে নিন বলেও প্রকাশ্যে মনের আশা প্রকাশ করেন ঋষি কাপুর।

.