শাহরুখের 'ছইয়া ছইয়া'য় এবার নাচলেন রণবীর

১৯৯৮-এ মুক্তি প্রাপ্ত 'দিল সে' ছবির শাহরুখ মালাইকা অরোরার সেই 'ছইয়া ছইয়া' গান আজও দর্শকদের মন ছুঁয়ে যায়। এই গানের জন্যই বলিউডে আজও 'ছইয়া ছইয়া' গার্ল বলেই পরিচিতি পেয়ে আসছেন মালাইকা। গানটিতে টয়ট্রেনের উপর শাহরুখের সেই নাচ, পায়ের স্টেপ আজও তাক লাগিয়ে দেয়। ফের একবার সেই 'ছইয়া ছইয়া' গানের সঙ্গে নাচলেন অভিনেতা। তবে শাহরুখ নন, এবার এই গানের সঙ্গে শাহরুখের সেই জনপ্রিয় পায়ের স্টেপ করতে দেখা গেল রণবীরকে।

Updated By: Jun 16, 2018, 12:54 PM IST
শাহরুখের 'ছইয়া ছইয়া'য় এবার নাচলেন রণবীর

নিজস্ব প্রতিবেদন: ১৯৯৮-এ মুক্তি প্রাপ্ত 'দিল সে' ছবির শাহরুখ মালাইকা অরোরার সেই 'ছইয়া ছইয়া' গান আজও দর্শকদের মন ছুঁয়ে যায়। এই গানের জন্যই বলিউডে আজও 'ছইয়া ছইয়া' গার্ল বলেই পরিচিতি পেয়ে আসছেন মালাইকা। গানটিতে টয়ট্রেনের উপর শাহরুখের সেই নাচ, পায়ের স্টেপ আজও তাক লাগিয়ে দেয়। ফের একবার সেই 'ছইয়া ছইয়া' গানের সঙ্গে নাচলেন অভিনেতা। তবে শাহরুখ নন, এবার এই গানের সঙ্গে শাহরুখের সেই জনপ্রিয় পায়ের স্টেপ করতে দেখা গেল রণবীরকে।

তাঁর আগামী ছবি 'সঞ্জু'র প্রমোশনে গিয়ে রণবীর কাপুরকে শাহরুখের 'ছইয়া ছইয়া' গানটিতে নাচতে দেখা যায়। ইতিমধ্যেই সোশ্যাল সাইটে ভাইরাল হয়েছে সেই ভিডিও...

তবে শুধু রণবীর কেন আজও দেশে বিদেশে বিভিন্ন অনুষ্ঠানে গিয়ে ছইয়া ছইয়া গানে নাচতে দেখা যায় কিং খানকেও।

প্রসঙ্গত, 'সঞ্জু'তে সঞ্জয় দত্তের ভূমিকায় দেখা যাবে রণবীর কাপুরকে। যেখানে উঠে আসবে সুপারস্টার সঞ্জয় দত্তের জীবনের নানান ঘটনা। উঠে আসবে তাঁর একাধিক নারীসঙ্গ, ছোট থেকে বড় হওয়া মা নার্গিস ও বাবা সুনীল দত্তের সঙ্গে তাঁর সম্পর্কের নানান দিক, সঞ্জয় দত্তের জীবনের একাধিক প্রেম, তাঁর জীবনের কালো অধ্যায় সহ নানান ঘটনা। ইতিমধ্যেই মুক্তি পেয়েছে 'সঞ্জু'  ট্রেলার।

আরও পড়ুন- স্কুলের হস্টেলে সহপাঠিনীর সঙ্গে ধরা পড়েছিলেন সঞ্জয়, তারপর?

.