রণবীর কাপুরের ‘সপ্নো কি ঘর’, জানেন কত দাম?

‘ছাদ পেয়ার কি, দিল কি জমি, স্বপ্নো কি উঁচি দিওয়ারে’.... এ সব কল্পনাতেই সম্ভব। আসলে তো এই লাইনগুলোর মাধ্যমে একটা স্বপ্নের বাড়ির কথাই বলতে চাওয়া হয়েছে। কিন্তু বাস্তবে এখন একটা বাড়ি কিনতে গেলে ভালোবাসা, মন কিংবা স্বপ্নের যতটা না প্রয়োজন, তার থেকে বেশি প্রয়োজন কড়কড়ে লাল-সবুজ নোটের। আর যেটা আছে বলিউড হার্টথ্রব রণবীর কাপুরের। তাই তো তিনি যে দামে একটি ফ্ল্যাট কিনলেন, তা অনেকের কাছেই স্বপ্নের সমান। টাকার অঙ্কটা শুনলে চমকেই যেতে হয়।

Updated By: May 15, 2016, 06:23 PM IST
রণবীর কাপুরের ‘সপ্নো কি ঘর’, জানেন কত দাম?

ওয়েব ডেস্ক: ‘ছাদ পেয়ার কি, দিল কি জমি, স্বপ্নো কি উঁচি দিওয়ারে’.... এ সব কল্পনাতেই সম্ভব। আসলে তো এই লাইনগুলোর মাধ্যমে একটা স্বপ্নের বাড়ির কথাই বলতে চাওয়া হয়েছে। কিন্তু বাস্তবে এখন একটা বাড়ি কিনতে গেলে ভালোবাসা, মন কিংবা স্বপ্নের যতটা না প্রয়োজন, তার থেকে বেশি প্রয়োজন কড়কড়ে লাল-সবুজ নোটের। আর যেটা আছে বলিউড হার্টথ্রব রণবীর কাপুরের। তাই তো তিনি যে দামে একটি ফ্ল্যাট কিনলেন, তা অনেকের কাছেই স্বপ্নের সমান। টাকার অঙ্কটা শুনলে চমকেই যেতে হয়।

১.৪২ লক্ষ টাকা প্রতি স্কোয়্যার ফুটে খরচ করে ২৪৬০ স্কোয়্যার ফুটের একটি ফ্ল্যাট কিনলেন রণবীর কাপুর ৩৫ কোটি টাকায়। মুম্বইয়ের সবথেকে বিলাসবহুল এলাকায় বাস্তু পালি হিল অ্যাপার্টমেন্টের আটতলায় ফ্ল্যাটটি। কাপুরদের কৃষ্ণা রাজ বাংলোর খুব কাছেই রয়েছে এটি। এই অঞ্চলের ভ্যালু এমনিতেই খুবই বেশি। এই প্রসঙ্গে প্রপার্টি মার্কেটের পক্ষ থেকে জানা গিয়েছে যে, রণবীর কাপুর ফ্ল্যাটটি পুরো চেকে পেমেন্ট করে কিনেছেন। শুধু তিনিই নন, চলচ্চিত্র জগতের প্রত্যেকেই প্রপার্টি কেনার সময় চেকে পেমেন্ট করেন।

রণবীর কাপুরের আগে এরকম বহু মূল্য বিলাসবহুল ফ্ল্যাট অক্ষয় কুমার এবং অভিষেক বচ্চনও কিনেছেন। কিন্তু এবার তাঁদের সবাইকে ছাপিয়ে গেলেন তিনি।

.