Ranbir Kapoor-Alia Bhatt Wedding: আলিয়ার জন্য বার্গার, রণবীরের পছন্দের সুশি, কী কী পদ রয়েছে RaLia-র বিয়ের মেনুতে?

রণবীর ও আলিয়ার বিয়ের(Ranbir-Alia Wedding) জন্য দিল্লি থেকে মুম্বই এসেছেন এক জনপ্রিয় শেফ। তিনি ও তাঁর টিম নয়া দম্পতি ও আমন্ত্রিতদের জন্য তৈরি করবেন পাঞ্জাবী খাবারের নানা পদ। 

Updated By: Apr 14, 2022, 07:18 PM IST
Ranbir Kapoor-Alia Bhatt Wedding: আলিয়ার জন্য বার্গার, রণবীরের পছন্দের সুশি, কী কী পদ রয়েছে RaLia-র বিয়ের মেনুতে?

নিজস্ব প্রতিবেদন: খাওয়াদাওয়ার জন্য জনপ্রিয় কাপুর পরিবার(Kapoor Family)। খেতে ভালোবাসেন পরিবারের সকলেই। তাই আলিয়া রণবীরের বিয়েতে কী মেনু থাকছে, তা জানার আগ্রহ রয়েছে সকলেরই। রণবীর(Ranbir Kapoor) ও আলিয়ার(Alia Bhatt) বিয়েতে আর যাই হোক, খাবার খুব ভালো হবে তা আগেই নিশ্চিত করেছেন ঋষি কাপুরের(Rishi Kapoor) বন্ধু সুভাষ ঘাই। কী কী থাকছে মেনুতে?

রণবীর ও আলিয়ার বিয়ের জন্য দিল্লি থেকে মুম্বই এসেছেন এক জনপ্রিয় শেফ। তিনি ও তাঁর টিম নয়া দম্পতি ও আমন্ত্রিতদের জন্য তৈরি করবেন পাঞ্জাবী খাবারের নানা পদ। চিকেন তন্দুরি, মটন কষা, ডাল মাখানি, রাইস, চাপাটি, পনির টিক্কা সহ বেশ অনেক রকমের পাঞ্জাবী খানার(Punjabi food) পাশাপাশি থাকছে আলিয়ার জন্য স্পেশাল ভেগান বার্গারের কাউন্টার। তিনি ও তাঁর বান্ধবী অনুষ্কা রাজন খুবই পছ্ন্দ করেন ভেগান বার্গার। অন্যদিকে রণবীরের পছন্দ অনুযায়ী থাকছে জাপানি খানা, থাকবে সুশি কাউন্টার। 

অনেকদিন ধরেই রণবীর আলিয়ার বিয়ে(Ranbir Alia Wedding) নিয়ে জল্পনা তুঙ্গে। কবে কোথায় বিয়ে করছেন তাই জানা যায়নি দুদিন আগে অবধি। অবশেষে ১৩ এপ্রিল অর্থাৎ বুধবার রণবীর আলিয়ার মেহেন্দির দিন জানা যায় যে ১৪ এপ্রিল গাঁটছড়া বাঁধছেন তাঁরা। বুধবার অনুষ্ঠিত হয়েছে মেহেন্দি ও সঙ্গীত। বৃহস্পতিবার সকাল সকাল দুই পরিবারের সদস্যদের নিয়ে হলদি অর্থাৎ গায়ে হলুদের অনুষ্ঠান এবং চূড়া অনুষ্ঠান হয়। পরিবার ও কাছের বন্ধুদের সঙ্গে নিয়েই বিয়ের আয়োজন করেছেন তারকা জুটি। পালি হিলে রণবীরের বাড়ি 'বাস্তু'-র ব্যাঙ্কোয়েট হলে বসেছে বিয়ের আসর। আমন্ত্রিতের সংখ্যা মাত্র ৫০ জন। 

আরও পড়ুন: Neetu Kapoor-Rishi kapoor: রণবীর আলিয়ার মেহেন্দিতে চোখে জল নীতুর, মেহেন্দিতে লেখালেন ঋষির নাম

আরও পড়ুন: Ranbir Kapoor-Alia Bhatt Wedding: দুপুর ২ টোয় লগ্ন, সকাল থেকে শুরু বিয়ের আচার, ঘোড়ায় চেপে বিয়ে করতে আসবেন রণবীর!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.