Neetu Kapoor-Rishi kapoor: রণবীর আলিয়ার মেহেন্দিতে চোখে জল নীতুর, মেহেন্দিতে লেখালেন ঋষির নাম

মেহেন্দি অনুষ্ঠানে বারবার ঋষির(Rishi Kapoor) কথা বলছিলেন অভিনেতা। এমনকি মেহেন্দি পরতে পরতে চোখে জলও চলে আসে নীতু কাপুরের (Neetu Kapoor)। 

Updated By: Apr 14, 2022, 01:22 PM IST
Neetu Kapoor-Rishi kapoor: রণবীর আলিয়ার মেহেন্দিতে চোখে জল নীতুর, মেহেন্দিতে লেখালেন ঋষির নাম

নিজস্ব প্রতিবেদন: অনেকদিন ধরেই রণবীর আলিয়ার বিয়ে(Ranbir Alia Wedding) নিয়ে জল্পনা তুঙ্গে। কবে কোথায় বিয়ে করছেন তাই জানা যায়নি দুদিন আগে অবধি। অবশেষে ১৩ এপ্রিল অর্থাৎ বুধবার রণবীর আলিয়ার মেহেন্দির দিন জানা যায় যে ১৪ এপ্রিল গাঁটছড়া বাঁধছেন তাঁরা। বুধবার অনুষ্ঠিত হয়েছে মেহেন্দি ও সঙ্গীত। বৃহস্পতিবার সকাল সকাল দুই পরিবারের সদস্যদের নিয়ে হলদি অর্থাৎ গায়ে হলুদের অনুষ্ঠান এবং চূড়া অনুষ্ঠান হয়। 

মেহেন্দি অনুষ্ঠানে আবেগান্বিত হয়ে পড়েন নীতু কাপুর(Neetu Kapoor)। শোনা যায় যে, মেহেন্দি অনুষ্ঠানে বারবার ঋষি কাপুরের(rishi kapoor) কথা বলছিলেন অভিনেতা। এমনকি মেহেন্দি পরতে পরতে চোখে জলও চলে আসে তাঁর। বৃহস্পতিবার নীতু কাপুর তাঁর মেহেন্দির ছবি পোস্ট করেন সোশ্যাল মিডিয়ায়। সেখানে দেখা যায় যে, মেহেন্দিতে প্রয়াত স্বামী ঋষির নাম লিখিয়েছেন নীতু কাপুর। 

বুধবার রণবীর ও আলিয়ার মেহেন্দির পাশাপাশি ছিল নীতু ও ঋষি কাপুরের আংটি বদলের ৪৩ তম অ্যানিভারসারি। ১৯৭৯ সালে ১৩ এপ্রিলই বাগদান পর্ব সেরেছিলেন ঋষি ও নীতু। চেম্বুরে আরকে হাউজে ছিল অনুষ্ঠান। বৈশাখের প্রথমদিনেই নয়া সম্পর্কে পা রেখেছিলেন তাঁরা। সেই ধারাই বজায় রাখলেন ছেলে রণবীর। বৈশাখীতেই গাঁটছড়া বাঁধতে চলেছেন তাঁরা। 

আরও পড়ুন: Ranbir Kapoor-Alia Bhatt Wedding: দুপুর ২ টোয় লগ্ন, সকাল থেকে শুরু বিয়ের আচার, ঘোড়ায় চেপে বিয়ে করতে আসবেন রণবীর!

(Zee 24 Ghanta App দেশ, দুনিয়া, রাজ্য, কলকাতা, বিনোদন, খেলা, লাইফস্টাইল স্বাস্থ্য, প্রযুক্তির লেটেস্ট খবর পড়তে ডাউনলোড করুন Zee 24 Ghanta App)

.